শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় পাহাড়ে শান্তিচুক্তি বাস্তবায়নে ভূমি সমস্যা সমাধান দরকার প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পটিয়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে পটিয়ায় ছাএলীগের প্রস্তুতি সভা হবিগঞ্জে ধর্ষণের দায়ে দুই জনের মৃত্যুদন্ড শেখ হাসিনাকে বরণ করতে চট্টগ্রামবাসী প্রস্তুতঃ বদিউল আলম ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে জায়গা জমির জের ধরে ৮০ বছরের বৃদ্ধকে হত্যা ক্ষেতলালে ৬ বছরের শিশু ধর্ষণ চেষ্টায় ফেরিওয়ালা গ্রেফতার মোংলা পোর্ট পৌরসভার ৪৭ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বনার্ঢ্য আয়োজনে নিসচা টঙ্গীবাড়ী উপজেলা শাখার ২৯ তম প্রতিষ্টা বাষিকী পালিত
সজীব ওয়াজেদ জয়ের সুস্থতা কামনায় যুবলীগের বৃক্ষরোপণ, দোয়া ও মিলাদ মাহফিল।

সজীব ওয়াজেদ জয়ের সুস্থতা কামনায় যুবলীগের বৃক্ষরোপণ, দোয়া ও মিলাদ মাহফিল।

আরিফ রববানী ময়মনসিংহ।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, ডিজিটাল বাংলাদেশের রূপকার, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়-এর ৫২ তম জন্মদিন উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে বিকাল ৪টায়,ময়মনসিংহ জেলা যুবলীগের বৃক্ষরোপণ, বাদ আছর দারুল ইমাম মাদ্রাসায় দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ করা হয়।

বুধবার বিকালে ময়মনসিংহ জেলা_যুবলীগের উদ্যোগে জি,আর,পি জামে মসজিদে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতৃবৃন্দ বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, সজীব ওয়াজেদ জয় সমৃদ্ধ আগামীর বাংলাদেশ। আগামীর আওয়ামী লীগের কর্ণধার। সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের রূপকার। তাঁর কারণেই বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট আজ মহাবিশ্বে। কিন্তু সুশীল সমাজের একশ্রেণীর কিছু লোক রয়েছেন যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পাশে খুনী জিয়াউর রহমানকে বসাতে চায়, বিশ্বমানবতার মা বাংলাদেশের উন্নয়নের কবি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পাশে মুর্খ খালেদা জিয়াকে এবং একজন সজ্জন শিক্ষিত মার্জিত সজীব ওয়াজেদ জয়ের পাশে কুলাঙ্গার, চোর তারেক জিয়াকে বসাতে চায় যা সত্যিই একটি হাস্যকর ব্যাপার। মনে রাখবেন বঙ্গবন্ধুর পরিবারের সাথে খুনি জিয়ার পরিবারের তুলনা হতে পারে না।

তারা যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন-আগামী নির্বাচনকে সামনে রেখে চলমান বিভিন্ন বিষয় নিয়ে নানামুখী ষড়যন্ত্র করছে বিএনপি-জামাত। তাদেরকে কঠোর হাতে প্রতিহত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

পরে জাতির পিতা বঙ্গবন্ধুর দৌহিত্র , কম্পিউটার বিজ্ঞানী সজীব ওয়াজেদ জয়ের আগামীর সফলতা কামনায় ও তাঁর পরিবারের সকলের জন্য দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন নেতৃবৃন্দ। অনুষ্ঠানে জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক শাহরিয়ার মো: রাহাত খান, শাহ শওকত ওসমান লিটন, এইচ এম ফারুক সহ জেলা ও মহানগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD