সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
হবিগঞ্জে জাতির পিতার ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালিত নাগরপুরে ইত্তেহাদুল উলামা ওয়াল হুফ্ফাজ এর পরিচিতিসভা অনুষ্ঠিত হয়েছে ২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী জহিরুল আলমের নেতৃত্বে শোক র‍্যালি ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ আক্কেলপুরে জাতীয় শোক দিবস পালিত মহালছড়িতে শোক দিবসে থানা ও প্রেসক্লাব শ্রদ্ধাঞ্জলি ও সম্মান প্রদর্শন পুঠিয়ায় সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু মুরাদনগরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন মুরাদনগর পানছড়িতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস ২০২২ পালিত রাজশাহীর গোদাগাড়ীতে জাতীয় শোক দিবসের আলোচনায় বঙ্গবন্ধু সম্পর্কে জানার আহ্বান ।। এমপি ওমর ফারুক চৌধুরীর জাতীয় শোক দিবস উপলক্ষে দর্জিপাড়া সঃপ্রাঃ বিদ্যায়ের বৃক্ষরোপন কর্মসূচি পালিত
ত্রিশালে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ত্রিশালে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরিফ রববানী ময়মনসিংহ
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের গৌরবোজ্জ্বল – সংগ্রাম ও সাফল্যের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জাতির জনক বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করেন দলীয় নেতা-কর্মীরা। বিকাল সাড়ে ৪টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরে জাতির জনক বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে তার আগামীর সফলতা প্রত্যাশা করে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,স্বেচ্ছাসেবক লীগের প্রয়াত সাবেক সভাপতি বাবু নির্মল গুহসহ দলের প্রয়াত সকল নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনাসহ জাতির জনকের কন্যা মানবতার ফেরিওয়ালা উন্নয়নের ফেরিওয়ালা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে দোয়া শেষে, কেক কাটার মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের গৌরবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইব্রাহিম খলিল নয়নের সভাপতিত্বে দোয়া পুর্ববর্তী
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম। প্রধান বক্তা হিসাবে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাকসুদ খান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-ত্রিশাল পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এমদাদুল হক স্বপন,যুগ্ম আহবায়ক মানিক চন্দ্র রাজ বর,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ইলিয়াস হোসাইন,জহির শেখ মোস্তাফিজুর রহমান রাজন,শফিকুল ইসলাম শরীফ, ইমরান আল সাব্বির, রুবেল চৌধুরি সদস্য,আহমেদ ইমতিয়াজ বুলবুল, নোমান,ধানীখোলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদেক আলী, সাবেক সাধারন সম্পাদক রাজিব আহমেদ, সাদেক আলীসহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনায় বক্তারা বলেন- অসহায়,গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন লড়াই করেছেন। তিনি অন্যায়ের কাছে কখনোই মাথা নত করেননি। জেল-জুলুম এবং অত্যাচার সহ্য করে তিনি বাঙালির অধিকার প্রতিষ্ঠা করেছেন। তিনি এক যুগেরও বেশি সময় কারাগারে অন্তরীণ ছিলেন। তিনি সমগ্র বিশ্বের নিপীড়িত, শোষিত ও অধিকার বঞ্চিত মানুষের অনুপ্রেরণার এক অনিঃশেষ উৎস। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ বিশ্বের কাছে এখন আর তলাবিহীন ঝুড়ি নয়, উন্নয়ন ও গণতন্ত্রের রোল মডেল।

তারা আরও বলেন, জাতির পিতা আমাদের মাঝে নেই। কিন্তু রয়েছে তার আদর্শ তার কর্ম। আমরা তাঁর দেখানো পথ অনুসরণ করেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো ইনশাআল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD