July 27, 2024, 2:53 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
বরগুনায় প্রবাসী মেয়ের বাড়িতে বিধবা মাকে হত্যা করে স্বর্ণালংকার লুট

বরগুনায় প্রবাসী মেয়ের বাড়িতে বিধবা মাকে হত্যা করে স্বর্ণালংকার লুট

মংচিন থান বরগুনা প্রতিনিধি।।
বরগুনার আমতলীতে কাতার প্রবাসী
মেয়ে শাহিনুরের বাড়ীতে তার মা শাহাভানু (৭০) নামের এক বৃদ্ধাকে হত্যার ঘটনা ঘটেছে। হত্যাকারীরা তাকে হত্যা করে মেয়ের ঘরে থাকা দুই লক্ষ টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।

২৬ তারিখ মঙ্গলবার দুপুরে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করে।

সোমবার গভীর রাতে আমতলী উপজেলার দক্ষিণ টেপুরা গ্রামে এই হত্যা কান্ডের ঘটনা ঘটে।

স্হানীয়রা জানায়, উপজেলার দক্ষিণ টেপুরা গ্রামের মৃত্যু জব্বার হাওলাদারের বিধবা স্ত্রী শাহাভানু কাতার প্রবাসী মেয়ে শাহিনুরের নতুন বাড়ীতে নাতি অন্তরকে নিয়ে বসবাস করে আসছে। অন্য দিনের মত সোমবার রাতে শাহাভানু ও তার নাতি অন্তর (১২) ঘরে ঘুমিয়ে ছিল। রাতে হত্যাকারীরা ঘরের পিছন দিকে সুরঙ্গ খুড়ে ঘরে প্রবেশ করে। পরে বৃদ্ধা শাহাভানুকে হত্যা করে পুকুরে ফেলে রাখে এবং ঘরে থাকা দুই লক্ষ টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার সকালে অন্তর ঘুম থেকে জেগে ঘরের দরজা খোলা দেখে এবং নানিকে খুঁজে না পেয়ে মুঠোফোনে অন্তর তার মা শাহিনুরকে জানায়। মঙ্গবার বেলা সাড়ে ১১দিকে অন্তর পুকুরে নানির মৃতদেহ ভাসতে দেখে ডাক চিৎকার দেয়। পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করে। বৃদ্ধার মরদেহে আঘাতের চিহৃ রয়েছে বলে নিশ্চিত করেছেন আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান। পুলিশের ধারনা হত্যাকারীরা বৃদ্ধাকে হত্যা করে মরদেহ পুকুরে ফেলে রেখেছে।

শিশু নাতি অন্তর বলেন, সকালে ঘুম থেকে জেগে দরজা খোলা দেখি কিন্ত নানিকে দেখি না। পরে মাকে ফোনে জানাই। বেলা সাড়ে ১১ টার দিকে পুকুরে নানির মরদেহ ভাসতে দেখে ডাকচিৎকার দেই।

বড় জামাতা মোঃ হানিফ হাওলাদার বলেন, হত্যাকারীরা ঘরের পিছন দিয়ে সুড়ঙ্গ খুড়ে ঘরে প্রবেশ করে আমার শ্বাশুড়ীকে হত্যা করেছে। তিনি আরো বলেন, শ্বাশুড়ী এলাকার বিভিন্ন মানুষের স্বর্নালংকার রেখে টাকা ধার দিতেন। হত্যাকারীরা ওই স্বনালংকার ও ঘরে থাকা দুই লক্ষ টাকা নিয়ে গেছে।

ইউপি সদস্য মোঃ আবু সালেহ বলেন, বৃদ্ধার মেয়ে কাতার প্রবাসী। তিনি তার নাতি অন্তরকে নিয়ে মেয়ের নতুন বাড়ীতে বসবাস করতেন। মঙ্গলবার সকালে তার মরদেহ পুুকরে ভাসতে দেখে আমরা পুলিশে খবর দেই। পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে। মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ঘটনা রহস্যজনক। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মংচিন থান
বরগুনা প্রতিনিধি

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD