April 24, 2024, 8:55 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
মাদক ছাড়ুন নয়তো আক্কেলপুর ছাড়ুন- ওসি আবু বক্কর সিদ্দীক

মাদক ছাড়ুন নয়তো আক্কেলপুর ছাড়ুন- ওসি আবু বক্কর সিদ্দীক

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

জয়পুরহাটের আক্কেলপুরে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারণ করে আক্কেলপুর থানার সদ্য যোগদানকৃত নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেছেন, ‘যারা মাদক সেবী ও মাদক ব্যবসায়ী আছেন তাদের বলছি এখনো সময় আছে আপনারা মাদক পরিহার করুন,একমাত্র মাদকই সমাজের ঘটে যাওয়া সকল অপরাধের মূল চাবিকাঠি এই মাদক যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে,একটি পরিবারকে ধ্বংস করে দিতে একজন মাদকসেবীই যথেষ্ঠ,তাই মাদক ছাড়ুন নয়তো আক্কেলপুর ছাড়ুন।

রোববার (২৪ জুলাই) রাতে জয়পুুরহাট জেলার প্রাচীন ঐতিহ্যবাহী আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক,জাতীয় সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ-(ইউএসবি) কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক,বাংলাদেশ সাংবাদিক সংবাদপত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির মহা-সচিব ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব লিঃ কেন্দ্রীয় কমিটির সদস্য সাংবাদিক নিরেন দাসের সাথে একান্ত আলাপকালে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনার সিদ্ধান্তকে বাস্তবায়ন করতে ও জয়পুুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁয়া-পিপিএম-সেবা’র দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে এসব হুশিয়ারী উচ্চারণ করেন আক্কেলপুর থানার নবাগত ওসি আবু বক্কর সিদ্দীক।

গত বুধবার (২০ জুলাই) রাতে আক্কেলপুর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন ওসি আবু বক্কর সিদ্দীক। তার যোগদানের পরেই উপজেলা জুড়ে মাদক বিরোধী অভিযান শুরু করে পুলিশ এবং তার যোগদানের মাত্র ২-৪ দিনের মধ্যে পুলিশি ব্যাপক তৎপরতায় বেশকয়েক জন মাদক ব্যবসায়ীদের আটক করেছে আক্কেলপুর থানা পুুলিশ।

আলাপকালে ওসি আরও বলেন শুধুু মাদকই মাদকই নয় এই উপজেলার আইনশৃঙ্খলা বজায় রাখতে সকল প্রকার অপরাধ দমনে কঠোর ভূমিকা পালন করবে এবং থানায় কোন প্রকার দালালি বা তদবির চলবে না। যেকেউ সরাসরি আমার সাথে নির্ভয়ে কথা বলতে পারবেন এতে কারো অনুমতি লাগবে না। বা কারো যদি কোন অভিযোগ থাকে তারা সরাসরি আমার চেম্বারে আসবেন এতে কোন দালালের মাধ্যমে আসতে হবে না।

পাড়লে সহযোগীতা করুণ থানায় কারা দালালি করে করে তাদেরকে চিহ্নিত করে দিন আমি নিজে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো। আর কেউ যদি মাদকের বিরুদ্ধে কেউ তদবির বা দালালি করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকসহ সকল প্রকার অপরাধ দমনে আক্কেলপুর থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এতে অপরাধী যেই হোক না কেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ওসি হুশিয়ারি দেন।

পরিশেষে আক্কেলপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক আরও বলেন, ‘বাংলাদেশ উন্নয়ন উন্নয়নের এক রোল মডেল, দেশ আরও এগিয়ে যাবার পথে সেখানে একমাত্র বাধা হয়ে দাঁড়িয়ে মাদক, মাদক জীবন, একটি পরিবার ও পুরো সমাজকে ধ্বংস করে দিচ্ছে, তাই মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি মহোদয়ের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনাকে আমরা সকলের সম্মিলিত প্রচেষ্টায় মাদককে নিয়ন্ত্রন করবোই করবো। এতে পুলিশকে তথ্য দিয়ে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন ওসি আবু বক্কর সিদ্দিক।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD