July 27, 2024, 3:03 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
তারাকান্দায় দিনব্যাপী ইউএনও’র ব্যাপক কর্মতৎপরতা

তারাকান্দায় দিনব্যাপী ইউএনও’র ব্যাপক কর্মতৎপরতা

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহর তারাকান্দায় রবিবার দিন ভর ব্যাপক কর্মতৎপরতায় কাটিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত । এদিন সকাল থেকে সারাদিন বিভিন্ন ইউনিয়নে উন্নয়ন প্রকল্প পরিদর্শনসহ মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি এবং ময়মনসিংহ জেলার সম্মানিত জেলা প্রশাসক এনামুল হক এর নির্দেশনায় তারাকান্দা উপজেলার শহীদ মিনার চত্বরের ফল ব্যবসায়ীদের উচ্ছেদ পরবর্তী পুনর্বাসনের লক্ষে জায়গা পরিদর্শন করেন ইউএনও মিজাবে রহমত।এসময় তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের তার সাথে উপস্থিত ছিলেন।

এছাড়াও, তিনি একই দিনে শহীদ মিনার চত্বরের বাইরের অংশে বৃক্ষ রোপনের লক্ষে পরিকল্পনা গ্রহন করে তা বাস্তবায়নে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট প্রকল্প কর্মকর্তাকে নির্দেশনা দেন।

পরে তিনি উপজেলার কামারিয়া ইউনিয়নের কাশিগঞ্জ বাজারে জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটছে এমন পরিস্থিতি সমাধানের লক্ষে সরেজমিনে পরিদর্শণ সহ বিভিন্ন ইউনিয়নে চলমান উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। মূলত কামারিয়া ইউনিয়নের কাশিগঞ্জ বাজারে জনসাধারণের যোগাযোগ ব্যবস্থা ও ব্যবসায়িক কর্মকাণ্ড কে এগিয়ে নিতে বিভিন্ন কর্মকাণ্ড হাতে নেন। এসময় তার সাথে কামারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আজাহারুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সম্মানীত সকল ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় জনসাধারন উপস্থিত ছিলেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত-ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করে স্বচ্ছতার সহিত প্রকল্পের কাজ সম্পন্ন করে জনপ্রশাসনকে জনকল্যাণে পৌঁছে দেওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD