সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
নানা আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে লক্ষ্মীপুরে পালিত জাতীয় শোক দিবস সভ্যতার পালে হাওয়া লিখেছেন এস এম আক্তারুজ্জামান বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে সব নদ নদীর পানি বৃদ্ধি বানারীপাড়া উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত ২২ বছরেও সংস্কার হয়নি বানারীপাড়ার সঃপ্রাঃবিদ্যালয়ের রাস্তা বানারীপাড়ায় সাংবাদিক রুবেলের পিতার ৩য় তম মৃত্যুবার্ষিকী পাইকগাছায় প্রবল জোয়ারের চাপে ঝুঁকিপূর্ণ ভেড়িবাঁধ ভেঙ্গে বিস্তৃর্ণ এলাকা প্লাবিত আশুলিয়ায় চাচাতো ভাইয়ের হাতে এক বৃদ্ধ খুন ঝিনাইদহে নিজের মেয়েকে পাশবিক নির্যাতন জুতার মালা পরিয়ে পিতাকে পুলিশে সোপর্দ জাতির জনক বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির স্বপ্নের রূপকার- রওশন এরশাদ এমপি শোক দিবস সফল করতে পটিয়া উপজেলা ও পৌরসভা শ্রমিকলীগের প্রস্তুতি সভা
চিত্র নায়িকা দিঘি’র আগমন-আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসী কিংডমে জনতার ঢল!

চিত্র নায়িকা দিঘি’র আগমন-আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসী কিংডমে জনতার ঢল!

হেলাল শেখ: ঢাকার আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসি কিংডমে চিত্র নায়িকা দিঘি’র আগমন-এই উপলক্ষে বিনোদন প্রেমি জনতার ঢল জামগড়া ফ্যান্টাসিতে। এক সময়ের শিশু শিল্পী এই চিত্র নায়িকা দিঘি এখন সফল নায়িকা।
শুক্রবার (২২ জুলাই ২০২২ইং) দুপুর ১২টায় ফ্যান্টাসি কিংডমের জেনারেল ম্যানেজার অব: মেজর মঞ্জুরুল এর অনুমতিক্রমে বিনোদন সংবাদ সংগ্রহের জন্য সরেজমিনে গিয়ে দেখা যায়, ফ্যান্টাসি কিংডমের ভেতরে বিনোদন প্রেমি প্রায় ৩ থেকে ৪ হাজার বিভিন্ন বয়সের মানুষ ঢল। সুন্দর পরিবেশে শান্তিপূর্ণভাবে আনন্দ উপভোগ করেছেন বিনোদন প্রেমিরা।
উক্ত প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা জানান, ফ্যান্টাসি কিংডমে বাহিরের খাবার নিষিদ্ধ। বিনোদন প্রেমিদের কোনো সমস্যা হলে নিরাপত্তাকর্মীদের কাছে সাহায্য সহযোগিতা নিতে হবে। শান্তি-শৃঙ্খলা বজায় রেখে সবাই আনন্দ উপভোগ করবেন, কোনো ব্যক্তি কোনো প্রকার সমস্যা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান।
আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) বলেন, আশুলিয়ার জামগড়ায় অবস্থিত আন্তর্জাতিক সীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান ফ্যান্টাসি কিংডমে গণমাধ্যম কর্মীদেরকে অনুমতিক্রমে প্রবেশ করতে হয়। কয়েকজন সাংবাদিক জানান, আমরা এখানে সংবাদ সংগ্রহের জন্য আসছি কিন্তু ফ্যান্টাসি কিংডমের পক্ষ থেকে আমাদেরকে এক গ্লাস পানিও খাইতে দেননি। হেলাল শেখ বলেন, ফ্যান্টাসি কিংডম বিনোদন কেন্দ্রে বেড়াতে এসে আমার খুবই ভালো লাগছে, ফ্যান্টাসি কিংডমের জেনারেল ম্যানেজার অব: মেজর মঞ্জুরুল সাহেব আমাদের ক্লাবের কয়েকজন সদস্যকে সংবাদ সংগ্রহের জন্য অনুমতি দেন। এরপর তিনি আর কোনো খবর রাখেননি। আমরা দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সেখানে ছিলাম। ফ্যান্টাসি কিংডমে কর্মরত সবাইকে ধন্যবাদ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD