July 17, 2024, 11:23 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
বিশ্বজিৎ হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি আলাউদ্দিন কারাগারে

বিশ্বজিৎ হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি আলাউদ্দিন কারাগারে

মো;বাবুল হসেন পঞ্চগড় ;
আলোচিত বিশ্বজিৎ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ আলাউদ্দিনকে (৩৫) কারাগারে পাঠিয়েছেন আদালত। দুপুরে পঞ্চগড়ের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অলরাম কাজী তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শুক্রবার ভোরে বগুড়ার শিবগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রাতেই তাকে পঞ্চগড়ের আটোয়ারী থানায় হস্তান্তর করা হয়।

তিনি আটোয়ারী উপজেলার ছোটধাপ গ্রামের হবিবুর রহমানের ছেলে। বিশ্বজিৎ হত্যা মামলার অন্যতম সাজাপ্রাপ্ত এ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

পুলিশ জানায়, ২০১২ সালের ৯ ডিসেম্বর বিশ্বজিৎ হত্যাকাণ্ডের পর থেকে আলাউদ্দিন আত্মগোপনে ছিলেন। গত ৭ জুলাই ঈদের ছুটিতে স্ত্রীসহ বগুড়ার মোকামতলা বন্দরে শ্বশুরবাড়ি বেড়াতে যান। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, তাকে আদালতে পাঠানো হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD