সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে পুলিশ সদস্য ক্লোজড বাংলাবান্ধা স্থলবন্দরে বন্ধ আমদানি-রপ্তানি শাখারীয়া যুব হিলফুল ফুজুল সংগঠনের উদ্দোগে ৯ জনকে কোরআন টুপি, হেজাব ,মগ ,১০০টাকা উপহার দেন নানা আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে লক্ষ্মীপুরে পালিত জাতীয় শোক দিবস সভ্যতার পালে হাওয়া লিখেছেন এস এম আক্তারুজ্জামান বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে সব নদ নদীর পানি বৃদ্ধি বানারীপাড়া উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত ২২ বছরেও সংস্কার হয়নি বানারীপাড়ার সঃপ্রাঃবিদ্যালয়ের রাস্তা বানারীপাড়ায় সাংবাদিক রুবেলের পিতার ৩য় তম মৃত্যুবার্ষিকী পাইকগাছায় প্রবল জোয়ারের চাপে ঝুঁকিপূর্ণ ভেড়িবাঁধ ভেঙ্গে বিস্তৃর্ণ এলাকা প্লাবিত আশুলিয়ায় চাচাতো ভাইয়ের হাতে এক বৃদ্ধ খুন
নড়াইলে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, মসজিদের ইমাম গ্রেপ্তার আদালতে সোপর্দ

নড়াইলে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, মসজিদের ইমাম গ্রেপ্তার আদালতে সোপর্দ

উজ্জ্বল রায়,নড়াইল থেকে:

নড়াইলে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, মসজিদের ইমাম গ্রেপ্তার আদালতে সোপর্দ
নড়াইলের নড়াগাতিতে মসজিদের ইমাম কর্তৃক ৩য় শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী’কে যৌনপীড়নের অভিযোগে রামপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম মো. হুসাইন মোল্লা (২৭) কে গ্রেপ্তার করেছে নড়াগাতি থানা পুলিশ। সে পার্শবর্তী জেলা গোপালগঞ্জ সদর থানার শুলতানশাহী গ্রামের ফুরকান মোল্লার ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার জয়নগর ইউনিয়নের রামপুর গ্রামের কামাল হোসেনের মেয়ে ৩য় শ্রেণীতে পড়ুয়া ওই স্কুল ছাত্রী মঙ্গলবার (১৯ জুলাই) সকালে রামপুর জামে মসজিদে আরবী পড়তে যায়। পরে ওই হুজুর আরবি পড়া শেষে ভিকটিম’কে রেখে সবাইকে ছুটি দিয়ে দেয়। এরপর মসজিদে ঝাড়ু দেওয়ার কথা বলে পূর্বপাশে তার শয়ন কক্ষের ভিতরে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। পাশে বসিয়ে নিজের ভিকটিমের স্পর্শকাতর স্থানে হাত দেয়। ভিকটিম বাড়ী ফিরে ব্যথার কথা তার মা,বাবাকে জানালে লম্পট ইমামকে আটক করে পুলিশকে খবর দেয়।
এই ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর পিতা বাদি হয়ে ওই লম্পট মসজিদের ইমামের বিরুদ্ধে যৌনপীড়নের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করেন। ওই ঘটনায় এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।
নড়াগাতি থানার ওসি (তদন্ত) আব্দুল গফুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা গ্রহণ করা হযেছে। অভিযুক্ত ইমামকে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD