সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে বারান্দায় শিশু রোগীর সংখ্যা বাড়ছে স্ট্যাম্প উদ্ধারের মামলায় আদালত কর্তৃক ৯ বিবাদীদের কে শোকজ বানারীপাড়ায় শিক্ষক ও সুপারভাইজরদের ১২ দিন ব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণের উদ্বোধন ময়মনসিংহে শীতার্ত মানুষের মাঝে চিকিৎসক নেতা ডাঃ এম এ আজিজ এর কম্বল বিতরণ পাইকগাছায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার পাইকগাছা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত বেপরোয়া বাস-বাড়ছে সড়ক দুর্ঘটনা: নামে বে-নামে কোটি কোটি টাকা চাঁদাবাজি আত্মকর্মসংস্থানের লক্ষ্যে সুজানগরের প্রতিবন্ধীদের মাঝে সুদমুক্ত ঋণ বিতরণ সাভারের ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে ১৩জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল: ২জন মাঠে সক্রিয়
পল্লীবন্ধু এরশাদ আজীবন গণতন্ত্র ও গণমানুষের কল্যাণে কাজ করেছেন- জাপা নেতা জাহাঙ্গীর।।

পল্লীবন্ধু এরশাদ আজীবন গণতন্ত্র ও গণমানুষের কল্যাণে কাজ করেছেন- জাপা নেতা জাহাঙ্গীর।।

আরিফ রববানী, ময়মনসিংহ
জাতীয় পার্টির (জাপা) ভাইস চেয়ারম্যান,ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি এবং ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের বিশ্বস্ত আস্থাভাজন জাহাঙ্গীর আহমেদ বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আজীবন গণতন্ত্র ও গণমানুষের কল্যাণে কাজ করেছেন। ১৯৯১ সালে ক্ষমতা ছেড়ে দেওয়ার পর থেকে জীবনের শেষ দিন পর্যন্ত তিনি দেশের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

বৃহস্পতিবার (১৪ই জুলাই ) সকালে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের ৩য় মৃত্যুবার্ষীকিতে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন,দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন কর্মসূচি শেষে জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ বলেন, এরশাদ বাংলাদেশের রাষ্টধর্মকে ইসলাম ধর্ম হিসাবে স্বীকৃতি দেওয়াসহ সব রাজনৈতিক দলের বাধা ও নিষেধ উপেক্ষা করেও পল্লীবন্ধু উপজেলা পদ্ধতি সৃষ্টি করেছেন।

দেশের মানুষ এখন এর সুফল ভোগ করছে।
তিনি বলেন, সব রাজনৈতিক দলের বিরোধীতার মুখেও জাতিসংঘে সৈন্য পাঠিয়েছিলেন এরশাদ।
এখন শুধু সেনাবাহিনী নয়, বাংলাদেশের পুলিশ সদস্যরাও জাতিসংঘ মিশনে গৌরবোজ্জ্বল ভূমিকা রাখছে। দেশের রাজনীতিতে অসাধারণ জনপ্রিয়তা অর্জন করেছেন পল্লীবন্ধু।

তিনি আরো বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ সারা জীবন মানুষের কল্যাণে রাজনীতি করেছেন। খুব অল্প সময়ে তিনি ব্যাপক উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছিলেন। পল্লীবন্ধুর দরদী মন সব সময় দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত ছিল। তিনি সব সময় দেশকে গড়তে স্বপ্ন দেখতেন। আমরা পল্লীবন্ধুর অসমাপ্ত কাজ বাস্তবায়ন করতে কাজ করে যাব। সেই লক্ষে ময়মনসিংহের উন্নয়নের রুপকার, ময়মনসিংহের অহংকার, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও পল্লীমাতা বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্ব জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম কে আরো শক্তিশালী করতে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে তিনি পল্লীবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।এসময় তিনি আরো বলেন, জাপাতে কোনো বিভেদ নেই। জাপা এখন আরও শক্তিশালী।

এসময় তার সাথে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান এর উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি ডা, কে আর ইসলাম, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জননেতা জাহাঙ্গীর আহমেদ, জাতীয় পার্টির চেয়ারম্যানের ব্যক্তিগত চিকিৎসক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক ডা, মুস্তাফিজুর রহমান আকাশ, জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, কোতোয়ালি জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি শরিফুল আলম তপন,মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খোকন, মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুল কাইয়ুম, ময়মনসিংহ জেলা জাতীয় ছাত্রসমাজের সাবেক সভাপতি শরিফ খান পাঠান মিল্টন, ময়মনসিংহ মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি বাদশা মিয়া, ১২ নং ভাবখালী ইউনিয়ন এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজান আলী ,মহানগর জাতীয় পার্টির যুগ্ন প্রচার সম্পাদক মমিনুল ইসলাম মানিকসহ জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD