October 27, 2024, 12:34 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরের পদ্মায় ইলিশ রক্ষায় অভিযান পীরগঞ্জে মোটর শ্রমিকের মৃত্যুর অনুদান বিতরন রাজধানী মিরপুর শাহ আলী থানার চেকপোস্টের উদ্ধার হল তিনটি হনুমান গ্রেফতার এক শীতের আগমনী বার্তায় সুজানগরে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা তেঁতুলিয়ায় চেয়ারম্যানকে ফাঁসানোর অভিযোগ বিজিবির বিরুদ্ধে অতঃপর অবরুদ্ধের ঘটনা তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণখেতে ব্যাপক ক্ষতি র‌্যাব-১২ এবং র‌্যাব-২ এর যৌথ অভিযানে হোসেন কমিশনার গ্রেফতার মুন্সীগঞ্জে হিন্দু বিবাহ রেজিস্ট্রার কার্যালয় পরিদর্শনে মহিলা পরিষদ মাদক (গাঁজা) ব্যবসা করতে নিষেধ করায় ৩ জনকে জ*খম নল‌ছি‌টি‌তে কে‌মিস্ট অ্যান্ড ড্রা‌গিস্ট স‌মি‌তির নির্বাচন অনু‌ষ্ঠিত
তরুণীকে ধর্ষণের অভিযোগে র‍্যাবের হাতে এক যুবক আটক

তরুণীকে ধর্ষণের অভিযোগে র‍্যাবের হাতে এক যুবক আটক

রিদয় হোসেন(সদর জয়পুুরহাট)প্রতিনিধিঃ-

র‍্যাব-৫ সিপিসি-৩,জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পের অভিযানে জয়পুুরহাটে বিয়ের প্রলোভনে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগে জয়পুরহাট সদর উপজেলার রসুলপুর এলাকা থেকে রায়হান কবির (৩৮) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব সদস্যরা।

শুক্রবার(১৫ জুলাই) জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। অভিযোগ পাওয়ার পর গত রাতে র‍্যাব সদস্য অভিযান চালিয়ে অভিযুক্ত রায়হান কবিরকে আটকের পর শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। আটককৃত রায়হান কবির জয়পুুরহাট সদর উপজেলার কদমগাছী এলাকার মৃত খায়রুল ইসলামের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মাসুদ রানা জানান, অভিযুক্ত রায়হান কবির প্রায় ২ বছর আগে থেকে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতসহ একাধিক স্থানে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ধারন করা অশ্লীল ছবি ভিকটিমকে দেখিয়ে ব্লাকমেইল করে দীর্ঘদিন থেকে ভিকটিমের সাথে শারিরিক সম্পর্ক স্থাপন করে। ভিকটিম রাজি না হলে ধারন করা অশ্লীল ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার জন্য হুমকি দেয় এবং ভিকটিমকে ধর্ষণ করতে থাকে।
বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, পরবর্তীতে ভিকটিম ও তার বাবা সদর থানার অভিযোগের কপি নিয়ে বৃহস্পতিবার জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পে অভিযোগ করে। পরে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সাহায্যে ভিকটিমকে উদ্ধারপূর্বক রায়হান কবিরকে আটক করা হয়। এ ঘটনায় জয়পুুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD