সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
সংবাদ প্রচারের পর শেখ ফজিলেতুন্নেছা দাখিল মাদরাসা এমপিওভুক্ত ও জাতীয়করণ শৈলকুপায় বাস চাপায় বাইসাইকেল আরোহী কৃষক নিহত পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর ঝুঁকিপূর্ণ ব্রীজ; দূর্ঘটনার আশংখা প্রধান শিক্ষক যায় আর আসে বদলগাছীতে স্কুলের মালামাল চুরি ও লুটপাটের অভিযোগ সহাকারী শিক্ষক ও দপ্তরীর বিরুদ্ধে নড়াইলে প্রতিবন্ধীর মৃত্যু পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের রাবার বুলেট নিক্ষেপ আটক ১২জন র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ০১ গ্রাম হেরোইন ও ৩৭ পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক। জাতীয় শোক দিবস পালনে আমিনপুরে প্রস্তুতিমূলক সভা জাতীয় শোক দিবস পালনে আমিনপুরে আ.লীগের বিশেষ বর্ধিত সভা বীরগঞ্জে জাতীয় পাটির বর্ধিত সভা অনুষ্ঠিত ৪দিন পেরিয়ে গেলেও মালামাল উদ্ধারে ব্যর্থ পুলিশ বগুড়া-ঢাকা মহাসড়কে পুলিশের উপস্থিতিতেই মোবাইল ও টাকা ছিনতাই
গৌরীপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে আ’লীগ নেতা অনুর ঈদ শুভেচ্ছা বিনিময়।।

গৌরীপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে আ’লীগ নেতা অনুর ঈদ শুভেচ্ছা বিনিময়।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
নিজ নির্বাচনী এলাকা গৌরীপুর উপজেলার দলীয় নেতাকর্মী ও সমর্থক ও সাধারণ মানুষদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রাজপথ কাঁপানো সাবেক ছাত্রনেতা শরীফ হাসান অনু । ঈদুল আজহা এর দ্বিতীয় দিন সোমবার (১১ই জুলাই) সকাল থেকে তিনি উপজেলার বোকাইনগর ইউনিয়নের সর্বস্তরের জনতার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও তাদের খোজ খবর নেন।

নেতাকর্মীরা প্রিয় তাদের নেতাকে কাছে পেয়ে ছিল উচ্ছ্বসিত। তরুণ ছাত্রলীগ নেতাকর্মী ও সমর্থকরা ফটোসেশন ও সেলফিও তুলছেন নেতার সাথে।

শুভেচ্ছা বিনিময় শেষে বিকালে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠন আয়োজিত ঈদ পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শরীফ হাসান অনু। এসময় তিনি বক্তব্যে বলেন,গৌরীপুর আমার ধ্যান, গৌরীপুর আমার প্রাণ। আমি গৌরীপুর উপজেলাবাসীর সাথে থাকতে চাই।

তিনি সরকারের সাফল্যের কথা উল্লেখ করে বলেন, আজকে দেশের মানুষ অত্যন্ত উৎসবের মধ্যে ঈদ করছে । মানুষের যাত্রাপথের সব ধরণের সুবিধা দেওয়া হয়েছে। সরকারের সর্বোচ্চ আন্তরিকতার ফলে নির্বিগ্মে ঈদ করতে পারছে মানুষ।তিনি বলেন-ঈদ আসলেই মাওয়া ঘাটে ঘটতো লঞ্চ দুর্ঘটনা। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের সাহসীকতায় নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ হওয়ায় এবছর লঞ্চ ডুবিতে কারো প্রাণ যায়নি।পদ্মার ওপারে বসবাসকারী মানুষ স্বচ্ছন্দে পরিবার পরিজন নিয়ে ঈদ আনন্দ উপভোগ করেছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমরা এখন মহাকাশে আমাদের অবস্থান জানান দিচ্ছি। বিশ্বের বুকে এখন বাংলাদেশ রোল মডেল হিসেবে রয়েছে ।

আগামী নির্বাচন সম্পর্কে বলেন, দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে আওয়ামীলীগের জয় ছাড়া বিকল্প নেই। দেশের তরুণ প্রজন্ম অনেক সচেতন তারা অবশ্যই নৌকা প্রতীকে রায় দিয়ে দেশেকে উন্নত বাংলাদেশ হিসেবে গড়ে তোলার সংগ্রামে একাত্ম হবে।

নিজের নির্বাচন ভাবনা নিয়ে বলেন, আমি ছোটবেলা থেকে বঙ্গবন্ধু প্রেমী। জনগনের সাথে থেকে কাজ করার আগ্রহ আমার সব সময়। আমি আমার গৌরীপুরবাসীর জন্য কাজ করতে চাই। দল যদি আমাকে মূল্যায়ণ করে আমি প্রস্তুত আছি নির্বাচন করার। তবে দল যাকে মনোনয়ন দেবেন সবাইকে ঐক্যবদ্ধভাব তার পক্ষে থেকে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করারও আহবান জানান তিনি।

দিনভর ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগের এক পর্যায়ে শরীফ হাসান অনু গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের নাহড়া ভোট বাজারে ঈদের দিন রাতে আনুমানিক ১:৩০ মিনিটের সময় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুরোপুরিভাবে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত দোকানপাট সরজমিনে দেখতে বেলা ৪টয় নাহড়া ভোট বাজারে গিয়ে ক্ষতিগ্রস্ত দোকান মালিক শাহজাহান ভাই,রফিক,রুবেল, আব্দুল খালেক,তাজুল ও বাজার কমিটির সভাপতি আনিসুর রহমান চৌধুরী পলাশের সাথে সৌজন্য সাক্ষাত করেন ও তাদের সান্ত্বনা জানান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মোফাখ্খার হোসেন খোকন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা আনোয়ার হোসেন মঞ্জু , ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নূর আলী,বোকাইনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লিটন মন্ডল, কামরুল হুদা আকন্দ, উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক আরিফুল ইসলাম আরিফ প্রমূখ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD