July 26, 2024, 11:41 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
নাগেশ্বরীতে ভিজিএফ’র ৪০বস্তা চাল জব্দ

নাগেশ্বরীতে ভিজিএফ’র ৪০বস্তা চাল জব্দ

এম এস সাগর,
কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের গোয়ালটারী চরে দুধকুমার নদী দিয়ে পাচারের সময় ভিজিএফ’র ৪০বস্তা চাল ভর্তি একটি নৌকা আটক করেছে স্থানীয়রা। পরে নাগেশ্বরী থানা পুলিশ আটককৃত চালগুলো জব্দ করে থানায় নিয়ে আসেন।

বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টায় বামনডাঙ্গা ইউনিয়নের গোয়ালটারী চরে ভিজিএফ’র ৪০বস্তা চাল ভর্তি একটি নৌকা আটক করেছে স্থানীয়রা। এ সময় পাচারকারীদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বামনডাঙ্গা ইউনিয়নের কুটিরচর (গোয়ালটারী) গ্রামে একাধিক ব্যক্তি জানান, চর লুছনী গ্রামের আজিজ, ভুট্টু, ইমান হোসেন ও ফজল হকের আটককৃত ৪০বস্তা চাল। বামনডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান রনি একান্ত কর্মী হচ্ছে আজিজ, ভুট্টু, ইমান হোসেন ও ফজল হক।

থানা সূত্রে জানা যায়, বামনডাঙ্গা ইউনিয়নের কুটিরচর (গোয়ালটারী) গ্রামে ভিজিএফ’র ৪০বস্তা চাল আটকের সংবাদ পেয়ে তাৎক্ষণিক সেখানে গিয়ে চালগুলো জব্দ করে থানায় আনা হয়।

নাগেশ্বরী থানার এসআই অনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কুটিরচর (গোয়ালটারী) গ্রামে একটি নৌকায় ভিজিএফ’র ৪০বস্তা চাল স্থানীয়রা আটক করে। সংবাদ পেয়ে চালগুলো জব্দ করে থানায় আনা হচ্ছে।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিসার নুর আহমেদ মাছুম বলেন, আপনার কাছে শুনলাম। আমি ব্যবস্থা নিচ্ছি।

কুড়িগ্রামে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বলেন, তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD