মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
রাজধানী যাত্রাবাড়ী থেকে ২০ কেজি গাঁজা ও পিকআপসহ দুইজন গ্রেফতার আশুলিয়ায় মহাশ্মশান ঘাটে ৫দিন ব্যাপী শান্তিপূর্ণভাবে কীর্তন অনুষ্ঠিত পুঠিয়ার বানেশ্বরে কাপড় ব্যবসায়ীর উপর হামলা দোকানপাট বন্ধ রেখে প্রতিবাদ মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি ৯ আ”লীগ ৫ ও স্বতন্ত্র ১ পদে বিজয়ী আগৈলঝাড়ায় বিশ্বসাহিত্য কেন্দ্রের উদ্যোগে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচী উদ্বুদ্ধকরণ অনুষ্ঠিত বিএনপি নেতা শিমুল বিশ্বাস ও সালাউদ্দিন টুকুর জামিন মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল গোপালগঞ্জ অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার রাজধানীর খিলগাঁও ট্রাকের ধাক্কায় নিহত ১  নাগেশ্বরীতে কর্মচারী নিয়োগে অর্থ বাণিজ্যের অভিযোগ
যানজট নিরসন ও ফুটপাত উন্মুক্তকরণে মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার নেতৃত্বে অভিযান।।

যানজট নিরসন ও ফুটপাত উন্মুক্তকরণে মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার নেতৃত্বে অভিযান।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ নগরীতে যানজট নিরসন ও ফুটপাত উম্মুক্তকরণে সম্মিলিতভাবে কাজ করতে মাঠে নেমেছেন সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গণ।
বুধবার দুপুরে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় যানজট পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ও ফুটপাত উম্মুক্ত করে জনসাধারণের চলাচলের সুবিধার্থে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ময়মনসিংহ সিটি করপোরেশন
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।

ময়মনসিংহ নগরীতে যানজট নিরসনে ফুটপাতের উপর দোকান সরঞ্জাম রেখে নাগরিকের পথ চলাতে প্রতিবন্ধকতা সৃষ্টি করাসহ রাস্তার উপর মোটরসাইকেল রেখে যানজট সৃষ্টির অপরাধে ৫ টি মামলায় ১৬০০০ টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান তিনি।

এছাড়া রাস্তা ও ফুটপাত দখল করে নির্মাণ সামগ্রী রেখে নাগরিক পথ চলাকে বিঘ্ন করে বিল্ডিং এর নির্মাণ কাজ করায় ভিন্ন একটি মামলায় ২০০০০ টাকা জরিমানা অনাদায়ে আইন অনুযায়ী বিনাশ্রম কারাদণ্ডাদেশ ঘোষণা করা হয়। জরিমানা পরিশোধিত। ৬ টি মামলায় ৩৬০০০ টাকা জরিমানা করা হয় আজকের ভ্রাম্যমান আদালতে। আদালতকে সহায়তা করেন ময়মনসিংহ জেলা পুলিশ সদস্যবৃন্দ ও সিটি করপোরেশনের স্যানটারি ইন্সপেক্টরসহ অন্যান্যরা।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা বলেন, রাস্তায় অবৈধভাবে কলাসহ বিভিন্ন ফলের দোকান ও পন্য সামগ্রীর দোকান বসিয়ে ফুটপাত দখল করে দোকান স্থাপন, অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য বিক্রির দায়ে কয়েকজন ৬ টি মামলায় ৩৬০০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

অভিযান প্রসঙ্গে তিনি বলেন- নগরীকে যানজটমুক্ত রাখতেই আমাদের উদ্যোগ। আমরা স্থানীয় ব্যবসায়ী ও গাড়িচালকদের সহযোগিতা চাই। নগরকে যানজট মুক্ত রাখা আপনার আমার দায়িত্ব। রাস্তার ওপর দোকান না বসানোর এবং যত্রতত্র গাড়ি পার্কিং না করার অনুরোধ জানান ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।

তিনি আরো জানান, ঈদ উল্লেখ্য ময়মনসিংহ পাটগোদাম ব্রীজ মোড়,টাউন হল মোড়,নতুন বাজার মোড়, গাঙ্গিনার পাড়,ষ্টেশন রোড এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। যান চলাচল স্বাভাবিক রাখতে এবং যানজট নিরসনের অংশ হিসেবে বাজার স্থিতিশীল রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে এই অভিযান অব্যাহত থাকবে । অভিযানে সহযোগিতা করেন কোতোয়ালী মডেল থানা পুলিশ ও সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীরা।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD