April 27, 2024, 5:06 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ঝালকাঠিতে বাড়ির গেট লাগানোকে কেন্দ্র করে দু’ভাইয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ নোয়াখালীতে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার রাঙ্গামাটিতে তঞ্চঙ্গ্যা কল্যান সংস্থার মহা সম্মেলনে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে
পীরগঞ্জে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে প্রেস কনফারেন্স

পীরগঞ্জে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে প্রেস কনফারেন্স

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ আসন্ন ১৪ নভেম্বর বিশ^ ডায়াবেটিস দিবস উপলক্ষে রানীশংকৈল ও হরিপুর উপজেলার কর্মরত সাংবাদিকদের নিয়ে প্রেস কনফারেন্স করেছেন পীরগঞ্জ ডায়াবেটিস হাসপাতাল কতৃপক্ষ।
শনিবার সকালে ডায়াবেটিস হাসপাতালের সভাকক্ষে এ প্রেস কনফারেন্স হয়। পীরগঞ্জ ডায়াবেটিক সমিতির সহ সভাপতি ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে সভায় বক্তব্য দেন, পীরগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের প্রতিষ্ঠাতা ও উপাধ্যক্ষ ফয়জুল ইসলাম, রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) সভাপতি আনারুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাবেক সভাপতি মেহের এলাহী, সহসভাপতি কাজী নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, পীরগঞ্জ সাংবাদিক মোকাদ্দেশ হায়াত মিলন, পীরগঞ্জ ডায়াবেটিস সমিতির অর্থ সম্পাদক সোলেমান আলী, রাণীশংকৈল প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন, সাবেক সভাপতি মোবারক আলী, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ বিপ্লব, হরিপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক বিষ্ণুপদ রায়, সাংবাদিক বাদল হোসেন প্রমুখ।
প্রেস কনফারেন্সে জানানো হয়, বিশ^ ডায়াবেটিস দিবস উপলক্ষ্যে সোমবার সকালে র‌্যালী, পথসভা এবং তিন জন করে বীরমুক্তিযোদ্ধা, আদর্শ শিক্ষক, সাংবাদিক ও আদর্শ ডায়াবেটিস রোগীকে সম্মাননা প্রদান করা হবে।
প্রেস কনফারেন্সে পীরগঞ্জ, রাণীশংকৈল ও হরিপুর উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এন এন রানা
পীরগঞ্জ, ঠাকুরগাঁও

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD