April 25, 2024, 1:14 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি জেলা পুলিশের

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি জেলা পুলিশের

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাট বিভিন্ন কর্মসূচি মাধ্যমে ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

গত(১৫ই আগস্ট)২০২৩ইং মঙ্গলবার জাতীয় শোক দিবস। স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাঙালী জাতির মুক্তির মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন লালমনিরহাট জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম ।

বাঙালীর পরম আত্মীয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের চেতনায় চিরভাস্বর। খুনীরা ১৯৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতাকে নৃশংসভাবে হত্যা করে দৈহিক সত্তা কেড়ে নিয়েছে, কিন্তু মৃত্যুঞ্জয়ী পিতাকে মারতে পারেনি। তিনি বাংলাদেশের মানুষের অবিচ্ছিন্ন ধমনী-স্পন্দন।

বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য। প্রতিক্রিয়াশীল শক্তি বারবার হিংস্র থাবায় জাতির পিতাকে বাঙালির হৃদয় থেকে মুছে ফেলতে চেয়েছে, কিন্তু সূর্যের মতে দেদীপ্যমান বাঙালি জাতিসত্তার অস্তিত্ব বঙ্গবন্ধু আমাদের অন্তহীন প্রেরণার উৎস। চেতনায়, বিশ্বাসে, ভাবনায় আমাদের প্রতিটি অণু-পরমাণুর অংশীদার। শোক হোক শক্তি। জাতির পিতাকে হারানোর শোক হতে উদ্ভূত শক্তিতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে আজ আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

চিরন্তন চিরঞ্জীব হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা এবং রূপকার। বিশ্বব্যাপী নন্দিত চরিত্র আমাদের জাতির পিতা। তাঁর প্রগাঢ় দেশপ্রেম, অমিত আত্মবিশ্বাস, অতি-মানবীয় নেতৃত্ব, অপরিসীম আত্মত্যাগ আমাদের এনে দিয়েছে একটি অখণ্ড মানচিত্র, লাল-সবুজ পতাকা, জাতির অস্তিত্ব।

পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা পরিষদ অডিটোরিয়াম, লালমনিরহাটে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান শেষে পুলিশ সুপার মহোদয় লালমনিরহাট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স-এ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে যোগদান করেন। সর্বশেষ তিনি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও শিক্ষাসামগ্রী বিতরন করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোহাম্মদ আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মোহাম্মদ আলমগীর রহমান, সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) জনাব আ. ন. ম. নিয়ামত উল্লাহ, ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, অফিসার ইনচার্জ সদর থানা, আরআই পুলিশ লাইন্স সহ লালমনিরহাট জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ আরো অনেকে।

লালমনিরহাট জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ আগস্টের সকল শহীদের প্রতি জেলা পুলিশ লালমনিরহাটের পক্ষ থেকে জানাই গভীর শ্রদ্ধা।

হাসমত উল্লাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD