April 18, 2024, 9:24 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন ধরে রাখতে নৌকার বিকল্প নেই-ময়মসিংহে ডাঃ এম এ আজিজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন ধরে রাখতে নৌকার বিকল্প নেই-ময়মসিংহে ডাঃ এম এ আজিজ

ষ্টাফ রিপোর্টারঃ
স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব, সাবেক ছাত্রনেতা, বঙ্গবন্ধুর আদর্শের চিকিৎসক নেতা অধ্যাপক ডাঃ এম এ আজিজ বলেছেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা টানা ১৩ বছরে বিশেষ উন্নয়নের মধ্যে পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ এবং এলিভেটেড এক্সপ্রেস উল্লেখযোগ্য।দেশের স্বাস্থ্য, শিক্ষা সহ সকল ক্ষেত্রে উন্নয়ন দৃশ্যমান।

শুক্রবার (১৪অক্টোবর) দুপুরে তিনি ময়মনসিংহের সদর উপজেলার ঘাগড়া ১১ নং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে আগামী জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড কে জনসমক্ষে প্রচার ও গণসংযোগ কালে এসব কথা বলেন। এর আগে তিনি স্থানীয় হাজী জমন সরকার বাড়ী মাদ্রাসা ও জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। এসময় তার সাথে উপস্হিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক, ডাঃ এইচ গোলন্দাজ তারা,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহীনুর ইসলাম শাহীন,মাছুম মেম্বার,রব্বানী মেম্বার, রানা মেম্বার, ওয়ার্ডের মাসুম মেম্বার সহ এলাকার ময়মুরুব্বি ও আওয়ামিলীগ যুবলীগ ছাত্রলীগের কর্মী বৃন্দরা।।

অধ্যাপক ডাঃ এম এ আজিজ বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের বাস্তবায়নকৃত উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো জনসম্মুখে তুলে ধরতে হবে। চলমান উন্নয়ন কর্মকাণ্ড কে এগিয়ে নিতে আগামী নির্বাচনে আবারও নৌকার বিজয় সুনিশ্চিত করতে এর কোন বিকল্প নেই। আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে প্রত্যেক ভোটারের ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগের উন্নয়নের কথা জানান দিয়ে নৌকা প্রতিকে ভোট চাইতে হবে। সারা দেশে নৌকার বিজয় সুনিশ্চিত হলে আবারও প্রধানমন্ত্রী হবেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা। আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশ ও জাতি উন্নয়নের দিকে আরও এগিয়ে যাবে। গণসংযোগকালে স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও এলাকার বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা এসময় সাথে ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD