May 5, 2024, 11:19 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
চারঘাটে পানির স্তর নেমে যাওয়ায় পানির তীব্র সংকট কয়েক যুগ পর নদীর উপর সেতু নির্মাণের উদ্বোধন করাায় এমপির প্রতি খুশী এলাকাবাসী কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ২০২৪-২০২৬ নির্বাচনে ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের প্রার্থীদের পূর্ণ প্যানেলে ভোট দিন শার্শা উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষের বাড়ির সামনে বোমা বিস্ফোরণ কাছাকাছি কোনও পানির উৎস না থাকায় আগুন নেভাতে পারেনি ফায়ার সার্ভিস, রাতভর জ্বলবে সুন্দরবন নড়াইলে গাঁজাসহ চারজন গ্রেফতার আসলে এটা রেল লাইন নয় কুষ্টিয়ায় শ্রমজীবী মানুষের মাঝে শরবত, বিশুদ্ধ পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ স্বরূপকাঠিতে স্বধীনতা বিরোধীদের মুক্তিযোদ্ধা হওয়ার তৎপরতা বন্ধের দাবীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পাইকগাছা বাজারের তৃষ্ণার্ত মানুষের জন্য শীতল শরবত পানির ব্যবস্থা করলেন শুকুরুজ্জামান
জেলা পরিষদ নির্বাচনে স্বাধীন হালদার মনোনয়ন জমা

জেলা পরিষদ নির্বাচনে স্বাধীন হালদার মনোনয়ন জমা

নেছারাবাদ উপজেলা প্রতিনিধি //

আসন্ন পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন জমার শেষ দিনে সাধারণ সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন স্বাধীন হালদার ।সে এবারের জেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়া কম বয়সী প্রার্থী।

আজ বহস্পতিবার (১৫ সেপ্টম্বর) বিকেল ৪ টা পর্যন্ত জেলা নির্বাচন ও জেলা রিটার্নিং কর্মকর্তার (ডিসি) কার্যালয়ে এমনোনয়ন জমা নেয়া হয়। বিকাল ৫টার দিকে বিষয়টি নিশ্চিত করেন জেলা নির্বাচন কর্মকর্তা।

মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন আটঘর কুড়িয়ানার স্বাধীন হালদার। এই উদীয়মান তরুন শিক্ষানুরাগী সমাজ সেবক মনোনয়ন জমা দেয়ার সময় তার সাথে ছিলেন এলাকার গণ্য মান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য, চলতি বছরের আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, সাধারণ সদস্য পদে (পুরুষ) ৩৪ জন এবং সংরক্ষিত (নারী) সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন এবং স্বরূপকাঠি জেলায় মোট ভোটার সংখ্যা ১৪৬ জন, যার মধ্যে পুরুষ ১১২জন আর নারী ভোটার রয়েছেন ৩৪ জন। এ তথ্য নিশ্চিত করেছেন নেছারাবাদ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শানীন শরীফ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD