May 22, 2024, 2:45 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতের নির্বাচনী জনসভায় মানুষের ঢল নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে ভালুকায় ওসির নেতৃত্বে পুলিশের মনিটরিং জোরদার বানারীপাড়ায় উপজেলা নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মিনু সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ
বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

কে এম সোহেব জুয়েল ঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের দুর্গা সাগরে হিন্দু ধর্মালম্বীদের “অষ্টমী তিথিতে” গোসল করতে নেমে বরিশালের অক্সফোর্ড মিশন রোডের সাগর মন্ডলের পুত্র মন্দীপ মন্ডল (১৭), মঙ্গলবার ১৬ এপ্রিল সাতার না জানার কারনে পানিতে ডুবে মারা যায়।

ঘটনাটি স্হানীয় দর্শনার্থিরা আইন শৃঙ্খলা রক্ষাকারী ও ফায়ার সার্ভিস ডুবুরি দলের সদস্যদের অবহিত করালে ঘটনা স্হানে দ্রুত পৌছে পানিতে নেমে খোজাখুজি করে মন্দীপ মন্ডলকে দিঘীর মাঝখান থেকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎক তাকে পরিক্ষা নিরিক্ষার পরে মন্দীপ মনডলকে মৃত ঘোষণা করেন। বরিশাল র্্যাব – ৮ সুত্রে তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD