May 2, 2024, 6:11 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণে সেমিনার ও প্রদর্শনী পাইকগাছায় মহান মে দিবস পালিত পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা ; ধর্ষক গ্রেপ্তার পাইকগাছা পৌরসভার পক্ষ থেকে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ;উত্তাপ কমাতে পানি দেওয়া হয় সড়কে পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ যুবক আটক হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার প্রতিবন্দ্বী ফজর পেল দোকান করার মালামাল বানারীপাড়ায় নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেত্রীকরন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত খাদেম হয়ে ফের সেবা করতে চাই: চেয়ারম্যান প্রার্থী আশরাফ হোসাইন হবিগঞ্জে প্রধান বিচারপতি বললেন আমি দায়িত্বভার গ্রহন করার পর বিচার বিভাগ ডিজিটালাইজেশন ও আধুনিকায়ন হয়েছে
র‍্যাবের অভিযানে ২টি ওয়ান শুটারগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত সন্ত্রাসী আপেল গ্রেফতার

র‍্যাবের অভিযানে ২টি ওয়ান শুটারগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত সন্ত্রাসী আপেল গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জে ২টি ওয়ান শুটারগান, বিদেশী মদ ও বিভিন্ন ধরণের ধারালো অস্ত্রসহ মোঃ আজাহার আলী আপেল (৪২) নামের এক কুখ্যাত সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হাজীপাড়া জালমাছমারী গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হলেন, মোঃ আজাহার আলী আপেল একই থানার হাজীপাড়া জালমাছমারী গ্রামের মৃত আবেদ আলী’র ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হাজীপাড়া জালমাছমারী গ্রামস্থ মোঃ আজাহার আলী আপেলের বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ আছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে উপরোক্ত অস্ত্র ও মাদক সহ তাকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে জানায়, তার বসত বাড়িতে আগ্নেয়াস্ত্র, বিভিন্ন অস্ত্রশস্ত্র, মাদকদ্রব্য ও তার শয়ন কক্ষে ওয়্যার ড্রপের ভিতর হতে ওয়ান শুটারগান এবং বিভিন্ন ধরণের ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এসব অস্ত্র দিয়ে দস্যুতা সংঘঠিত, অপহরণ করে আটক রেখে চাঁদা দাবী , রক্তাক্ত জখমসহ বিভিন্ন ধরণের অপকর্মে লিপ্ত হয় এবং সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করতো সন্ত্রাসী আপেল। তার বিরুদ্ধে ভিন্ন ভিন্ন অপরাধে ৭টি মামলায় আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিলো বলেও জানায় র‌্যাব।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD