April 19, 2024, 11:50 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
সুন্দরগঞ্জে সারের সিন্ডিকেট ঠেকাতে কৃষি অধিদপ্তরের ব্যাপক তৎপরতা

সুন্দরগঞ্জে সারের সিন্ডিকেট ঠেকাতে কৃষি অধিদপ্তরের ব্যাপক তৎপরতা

গাইবান্ধা থেকে মোঃ আনিসুর রহমান আগুনঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অবৈধভাবে মজুদকৃত ইউরিয়া সার উদ্ধার করে সরকার নির্ধারিত মূল্যে কৃষকদের মাঝে বিক্রি করা হয়েছে।
বুধবার সন্ধ‍‍্যায় উপজেলার বেলকা ইউনিয়নের তালুক বেলকা বাজারে (মা ষ্টোর)এর স্বত্বাধিকারী ফুল মিয়ার দোকানে অভিযান চালিয়ে এ মজুদকৃত সার উদ্ধার করা হয়।

কৃষি অফিস সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বেলকা ইউনিয়নের তালুক বেলকা বাজারে ফুল মিয়ার দোকান থেকে লাইসেন্স বিহীন অবৈধভাবে মজুদকৃত ২৩ বস্তা ইউরিয়া সার জব্দ করা হয়।পরে তা উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে দোকানদারকে সতর্ক করে এলাকার কৃষকদের মাঝে সরকারি মূল্যে বিক্রি করা হয়। এসময় কৃষিবিদ রাশিদুল কবির বলেন, কেউ যদি অবৈধভাবে সার মজুদের মাধ্যমে সিন্ডিকেট তৈরি করে। তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব‍্যবস্থা নেয়া হবে। অভিযানে ছিলেন,কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মিজানুর রহমান, উদ্ভিদ সংরক্ষণ উপ-সহকারী অফিসার সাদেক হোসেন,ইউপি সদস‍্য জবেদ আলী প্রমূখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD