April 30, 2024, 2:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ছনহরা ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে মামলা দোয়ারাবাজারে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার  পুলিশের হাতে আটক যুবক চারঘাটে তীব্র তাপদাহে খামারীরা হতাশা গ্রস্ত  পীরগঞ্জবাসী কল্যাণ সমিতি ঢাকা নতুন কমিটির সভাপতি মাহাবুব জ্জামান, সাধারণ সম্পাদক বাদশা ফয়সাল শ্রমজীবী মানুষের মাঝে স্যালাইন ও পানি বিতরণ যুব মহিলা লীগ নেত্রী স্বপ্না খন্দকারের বেতাগী উপজেলা যুব ফোরামের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে একঝাঁক কলমযুদ্ধা টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন চারঘাটে নবায়নযোগ্য জ্বালানী বিষয়ে পরিকল্পনা ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত  গাইবান্ধার সুন্দরগঞ্জে পথচারীদের মাঝে শরবত ও সুপেয় পানি বিতরণ
আশুলিয়ায় বিভিন্ন রাস্তার বেহাল অবস্থা-প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের হস্তক্ষেপ কামনা

আশুলিয়ায় বিভিন্ন রাস্তার বেহাল অবস্থা-প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের হস্তক্ষেপ কামনা

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার জামগড়াসহ বিভিন্ন রাস্তার বেহাল অবস্থা,জনগণের চরম ভোগান্তি-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান ঢাকা-১৯ আসনের এমপি’র হস্তক্ষেপ কামনা।
ঢাকা আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর সড়ক থেকে শাখা রোড জামগড়া বাশতলা, হিয়ন গার্মেন্টসের পিছনে, সরকারি প্রাইমারি স্কুল রোড, মোল্লাবাড়ি রোডসহ বিভিন্ন রাস্তার বেহাল অবস্থা-সামান্য বৃষ্টিতে রাস্তায় হাটু পানি হয়। বাইপাই-আব্দুল্লাহপুর সড়কে সবসময় চলছে দূরপাল্লার গাড়িসহ বিভিন্ন যানবাহন। মহাসড়ক থেকে শাখা সড়ক ও বিভিন্ন রাস্তার বেহাল অবস্থার উন্নয়নমূলক কাজ করার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান ঢাকা-১৯ আসনের এমপি’র হস্তক্ষেপ কামনা করছেন শ্রমিক সাধারণ ও এলাকাবাসী।
বৃহস্পতিবার (২৫ আগস্ট ২০২২ইং) সরেজমিনে গিয়ে দেখা যায়, আশুলিয়ার জামগড়াসহ বিভিন্ন রাস্তায় হাটু পানি, আলতাব হোসেন, মকুল ভুঁইয়া ও একাধিক শ্রমিকসহ অনেকেই বলেন, রাস্তার বেহাল অবস্থা দীর্ঘদিন ধরে চললেও কেউ এ ব্যাপারে সঠিক সমাধান দিতে পারছেন না।
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার ও আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য হাজী হালিম মৃধা গণমাধ্যমকে বলেন, বৃষ্টি নেই, বাড়ি ঘরের ময়লা পানি রাস্তায় ছেড়ে দেওয়ার কারণে কিছু পাকা রাস্তায় হাটু পানি হয়েছে। অপরিকল্পিত বাড়ি ঘর নির্মাণ করা আর ড্রেনেজ ব্যবস্থা না থাকা এবং নয়নজুলি খালটি প্রভাবশালীদের দখলে থাকার কারণে এই চিত্র হয়েছে বলে তিনি জানান।
আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এলাকা পরিদর্শন করেছেন। তিনি আরও বলেন, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জামগড়া এলাকাসহ যেসকল রাস্তা-ঘাট বেহাল অবস্থায় রয়েছে, প্রতিমন্ত্রী বলেছেন, অতি দ্রুত এসব এলাকায় ড্রেনেজ ব্যবস্থা করাসহ নয়নজুলি খালটিও উদ্ধার করে জনগণের স্বার্থে উন্নয়নমূলক কাজ করা হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD