March 28, 2024, 4:44 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটানো শিক্ষক অনুপ রায়কে শোকজ সুন্দরগঞ্জ পুলিশের অব্যাহত অভিযানে ৯ জুয়ারি গ্রেফতার পথচারী‌দের মা‌ঝে আওয়ামী লীগ নে‌ত্রী স্বপ্না খন্দকারের ইফতার সাম‌গ্রী বিতরণ বানারীপাড়ায় শিক্ষকের বেধড়ক চড় থাপ্পড়ে কানের সুক্ষ্ম পর্দা ফাটিয়েছে শিক্ষার্থীর সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার
সদরকে মাদক,বাল্যবিবাহ মুক্ত উপজেলা গঠনে ৯২ গ্রাম পুলিশ পেলো বাইসাইকেল।

সদরকে মাদক,বাল্যবিবাহ মুক্ত উপজেলা গঠনে ৯২ গ্রাম পুলিশ পেলো বাইসাইকেল।

আরিফ রববানী ময়মনসিংহ।।
প্রত্যন্ত গ্রামীণ এলাকায় নজরদারী বাড়িয়ে অপরাধ দমনের লক্ষ্যে ময়মনসিংহের সদর উপজেলার জেলার ১১ টি ইউনিয়নের ৯২ জন গ্রাম পুলিশকে একটি করে বাইসাইকেল দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫শে আগষ্ট)সকাল ১০টায় সদর উপজেলা প্রশাসন মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এসব সাইকেল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো.এনামুল হক।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, জেলা প্রশাসন ও সংশ্লিষ্ট উপজেলা প্রশাসনের অর্থায়নে এসব বাইসাইকেল বিতরণ করা হয়। বৃহস্পতিবার উপজেলার ১১ টি ইউনিয়নের ৯২জন গ্রাম পুলিশের হাতে একটি করে নতুন সাইকেল তুলে দেওয়া হয়েছে।

জেলা প্রশাসক মো. এনামুল হক বলেন, প্রত্যন্ত অঞ্চলে মাদক, বাল্যবিবাহ, যৌন হয়রানি,দূরীকরণ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণের মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণ করতে গ্রাম পুলিশদের মাঝে সাইকেল বিতরণের প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

জেলা প্রশাসক বলেন-যেহেতু গ্রাম পুলিশ জনগণের সবচেয়ে কাছাকাছি অবস্থান করে দায়িত্ব পালন করেন তাই তাদের কাজের গতি ত্বরান্বিত করতে পারলে সামাজিক অসঙ্গতিগুলো সমাধানসহ প্রত্যন্ত এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি সহজে জেনে, তা সমাধানে দ্রুত পদক্ষেপ নেওয়া সম্ভব হবে বলে তিনি আশা করেন তিনি।

ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে সাইকেল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপ-পরিচালক ( স্থানীয় সরকার )জাহাঙ্গীর আলম,উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন,ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলিসহ অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD