May 2, 2024, 3:02 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
লালমনিরহাটে গোয়েন্দা শাখার অভিযানে গ্রেফতার ১ গৌরনদীতে মাদক ব্যবসায়ী জসিম ফকির ৪ কেজি গাঁজা ও ১০৩ পিস ইয়াবাসহ গ্রেফতার জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছে তাপস কুমার মজুমদার নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত মিথ্যা,গীবত ও সমালোচনা করে ভোট পাওয়া যায় না-উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌরসভার মেয়র বরখাস্ত বরিশালের বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন কেশবপুরে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসান হাবিব মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম শেরপুর সদরে সর্বজনীন জাতীয় পেনশন স্কিম বাস্তবায়নে মতবিনিময় সভা
পানছড়ি উপজেলা বিএনপি ‘র কাউন্সিল ২০২২ অনুষ্ঠিত

পানছড়ি উপজেলা বিএনপি ‘র কাউন্সিল ২০২২ অনুষ্ঠিত

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়িতে উপজেলা বিএনপির কাউন্সিল ২০২২ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৩ আগষ্ট) বেলা ৩টার সময় উপজেলা বিএনপি দলীয় কার্যালয় সম্মুখে কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্হান বিষয়ক সহ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।এই সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আফছার।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,জেলা বিএনপি নেতা – ক্ষেত্র মোহন রোয়াজা,এড. আঃ মালেক মিন্টু, মোশারফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, আব্দুর রব রাজা,এড. বেদারুল ইসলাম, মোহাম্মদ হোসেন বাবু।এতে সভাপতিত্ব করেন পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মোঃ বেলাল হোসেন,স্বাগত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম,সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ আলী।

প্রধান অতিথির বক্তব্যে শেষে, উপজেলা বিএনপির নতুন কমিটির সভাপতি মো বেলাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম কে করে ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপি কমিটি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD