April 19, 2024, 4:44 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
পানছড়ি উপজেলা বিএনপি ‘র কাউন্সিল ২০২২ অনুষ্ঠিত

পানছড়ি উপজেলা বিএনপি ‘র কাউন্সিল ২০২২ অনুষ্ঠিত

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়িতে উপজেলা বিএনপির কাউন্সিল ২০২২ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৩ আগষ্ট) বেলা ৩টার সময় উপজেলা বিএনপি দলীয় কার্যালয় সম্মুখে কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্হান বিষয়ক সহ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।এই সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আফছার।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,জেলা বিএনপি নেতা – ক্ষেত্র মোহন রোয়াজা,এড. আঃ মালেক মিন্টু, মোশারফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, আব্দুর রব রাজা,এড. বেদারুল ইসলাম, মোহাম্মদ হোসেন বাবু।এতে সভাপতিত্ব করেন পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মোঃ বেলাল হোসেন,স্বাগত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম,সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ আলী।

প্রধান অতিথির বক্তব্যে শেষে, উপজেলা বিএনপির নতুন কমিটির সভাপতি মো বেলাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম কে করে ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপি কমিটি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD