October 22, 2024, 8:47 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ! পঞ্চগড়ে আবাসিক হোটেল থেকে ম্যানেজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঝিকরগাছায় সেবা সংগঠনের উদ্যোগে স্বল্প মূল্যে ডিম বিক্রি শুরু
মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত

মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত

সুমন খান:

রাজধানীর মিরপুর গাবতলী র্টারমিনালে গনতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে কেককাটা ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে ।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। বিভিন্ন চড়াই উৎরাই, ত্যাগ তিতিক্ষা পার করে আজ তিনি গণমানুষের ভালবাসায় স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্রের প্রধানমন্ত্রী।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা, শের-ই-বাংলার নাতি জনাব, এ কে ফাইয়াজুল হক রাজু ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব, এ কে ফাইয়াজুল হক রাজু বলেন- শেখ হাসিনা মানেই উন্নয়ন। শেখ হাসিনা আছে বলেই দেশ ভালো আছে, আমরা ভালো আছি। তিনি উপস্থিত সকলের নিকট প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

সভাপতির বক্তব্যে জনাব শামীম খান বলেন- বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ হঠাৎ করে গজিয়ে উঠা কোনো সংগঠন নয়,২০০১ থেকে ২০০৮ইং সাল রাজপথ কাঁপানো সংগঠনের নাম বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। বাংলাদেশ আওয়ামি লীগের দুঃসময়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ অতিতেও রাজপথে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিৎসতেও থাকবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক বীর মুক্তিযুদ্ধার সন্তান মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি- জনাব মোঃ শামীম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি- জনাব জাবেদ ইকবাল, সাধারন সম্পাদক – জনাব মোঃ শরিফ খান, সহ সভাপতি- জনাব রুহুল আমিন, মোঃ আজিজুর রহমান, মহি আল ফয়সাল,লায়ন ইঞ্জি: আনোয়র পারবেজ, যুগ্ন সাধারন সম্পাদক-মাহফুজুর রহমান জুয়েল, মুনির রশিদ,শাহিন খান,সাংগঠনিক সম্পাদক- মোঃ চৌধুরী টিটু, মোঃ বাশারুল ইসলাম, এন নাহার পপি, প্রচার সম্পাদক- কামাল হোসেন মৃধা, উপ-প্রচার সম্পাদক- মাসুদ রানা, যুব ও ক্রীরা সম্পাদক- মোহাম্মদ মনিরুজ্জামান,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক- উজ্জল হোসেন তুহিন, মহিলা সম্পাদিকা-মমতাজ বেগম মুমু, সহ মহিলা সম্পাদিকা-জোবায়দা বিনতে আহমেদ, আরও উপস্থিত ছিলেন- এম.মনির হোসেন,সাইফুল ইসলাম শ্রাবন,ইফতেখার রহমান শাওন, কোরবান আলী, লোকমান আহমেদ, বাচ্চু হাওলাদার, রিপন মল্লিক, তাছলিমা পপি, জুয়েল বেপারী,মিজান,তপু সহ ঢাকা মহানগর উত্তর/দক্ষিন ও বিভিন্ন জেলা থেকে আগত নেতৃবৃন্দ সহ বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD