May 3, 2024, 6:36 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, দুই ডাকাতসহ ৫ জন গ্রেফতার মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে, আট প্রার্থীর মানোনয়ন পত্র জমা গরমে তরুণ তরুণীদের শরবত, ঠান্ডা পানি বিতরণ সুজানগরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণে সেমিনার ও প্রদর্শনী পাইকগাছায় মহান মে দিবস পালিত পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা ; ধর্ষক গ্রেপ্তার পাইকগাছা পৌরসভার পক্ষ থেকে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ;উত্তাপ কমাতে পানি দেওয়া হয় সড়কে পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ যুবক আটক হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার প্রতিবন্দ্বী ফজর পেল দোকান করার মালামাল
বন্ধুদের নিয়ে কাঞ্চনজঙ্ঘা দেখে ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিহত হলো রাসেল

বন্ধুদের নিয়ে কাঞ্চনজঙ্ঘা দেখে ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিহত হলো রাসেল

মোঃ বাবুল হোসেন পঞ্চগড়।
কাঞ্চনজঙ্ঘা দেখে ফেরার পথে ট্রাকের ধাক্কায় যুবক নিহত
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোস্তাফিজুর রহমান রাসেল (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (৪ নভেম্বর) সকালে উপজেলার চারমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাসেল ঠাকুরগাঁওয়ের হাজিপাড়া এলাকার মজিবর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা থেকে কাঞ্চনজঙ্ঘা দেখে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন রাসেল। চারমাইল এলাকায় তেতুঁলিয়াগামী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান। এসময় তার সঙ্গে থাকা মিলন গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তেতুঁলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, ঘটনার পরপর চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় তেঁতুলিয়া হাইওয়ে থানায় একটি মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD