October 23, 2024, 5:35 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত তেঁতুলিয়ায় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের সমন্বয় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে বিশ হাজার টাকা জরিমানা দোয়ারাবাজারে আওয়ামিলীগ নেতা অসিত কুমার দাস গ্রেফতার দোয়ারাবাজারে মাদরাসা অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন তানোরে এলজিইডি’র উন্নয়ন চিত্র র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শিশু ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিকের উপর হামলা, আটক ২ র‌্যাব-১২’র অভিযানে আসামি টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলাম গ্রেফতার রাষ্ট্রপতি শহাবুদ্দিনের পদত্যাগের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল
রাজশাহীতে হত্যার ঘটনায় সংবাদ সম্মেলনে নাম উল্লেখের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজশাহীতে হত্যার ঘটনায় সংবাদ সম্মেলনে নাম উল্লেখের প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

উদ্দেশ্যো প্রনোদিত ভাবে হত্যার ঘটনায় সংবাদ সম্মেলনে নাম উল্লেখের প্রতিবাদে এবং সঠিক তদন্তের প্রকৃত আসামীদের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সাবিনা ইয়াসমিন (৩৫) নামের এক নারী।

তিনি রাজশাহী নগরীর উপকন্ঠ বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের মোঃ সুজন আলীর স্ত্রী।

সোমবার দুপুর ১টায় মহানগরীর মতিহার থানার অক্ট্রয় মোড়ে (কাজলা) অবস্থিত একটি অফিসে সাংবাদিকদের উপস্থিতে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

মোসাঃ সাবিনা ইয়াসমিন তার লিখিত বক্তব্যে বলেন, (৬ জুন ২০২২) ভোর ৬টার দিকে বেলপুকুর রেললাইনের উত্তর পাশে মৃত হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করে বেলপুকুর থানা ও রেলওয়ে ঈশ্বরর্দী থানা পুলিশ।

এর আগে (৪ জুন ২০২২) রাত ৮টার দিকে বাড়ি থেকে হয়ে সাগর নিখোঁজ হয়। মৃত সাগর বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের মোঃ শাহাদত আলীর ছেলে। নিখেঁাজের ১দিন পড়ে অর্থাৎ (৬ জুন) বেলপুকুর রেললাইনের উত্তর পাশে মৃত হাসিবুর রহমান সাগরের লাশ উদ্ধার করা করে পুলিশ। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহত যুবকের লাশ তঁার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ ঘটনায় গত ৫ অক্টোবর নিহত যুবক হাসিবুলের মা-বাবা, ছোট ভাই ও চাচা একটি সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি অনুমান নির্ভর কথা বলে আমার এবং আমার স্বামী মোঃ সুজন আলীর নাম উদ্দেশ্যো প্রনোদিন ভাবে উল্লেখ করেছে। যাহা একটি অনলাইন নিউজ পোর্টাল ও একটি ফেসবুক লাইভে দেখানো হয়েছে। এই ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মৃত যুবক হাসিবুলের মৃত্যুর ৪মাস পরে তার মায়ের এমন বক্তব্য বিভ্রান্তিকর ও মানহানিকর। যেহেতু হত্যা মামলাটির তদন্ত চলছে। ঘটনার রহস্য উদঘাটন করে প্রকৃত আসামীদের সনাক্ত করার দায়িত্ব সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার। সেখানে অতি উৎসাহি হয়ে ফেসবুক ও অনলাইন নিউজ পোর্টালে নাম উল্লেখ করে বক্তব্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করার কোন প্রয়োজন নাই। ভবিষ্যতে ভূক্তভোগী পরিবারের লোকজন তাদের মত প্রকাশে সচেতনাতা অবলম্বন করার জন্য অনুরোধ করেন। অন্যাথায় আদালতের দারস্থ হবেন বলেও জানান এই নারী।

এ ব্যপারে জানতে চাইলে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, মৃত হাসিবুর রহমান সাগরের লাশ উদ্ধার করা হয়েছে। সেখানে অজ্ঞাত আসামী আছে। তবে কোন ব্যক্তির নাম উল্লেখ নাই। মামলাটি তদন্ত করছে ঈশ্বরর্দী জিআরপি থানা। সংবাদ সম্মেলন করে কারো নাম উল্লেখ করা অতিরঞ্জিত বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD