October 22, 2024, 8:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত তেঁতুলিয়ায় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের সমন্বয় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে বিশ হাজার টাকা জরিমানা দোয়ারাবাজারে আওয়ামিলীগ নেতা অসিত কুমার দাস গ্রেফতার দোয়ারাবাজারে মাদরাসা অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন তানোরে এলজিইডি’র উন্নয়ন চিত্র র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শিশু ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিকের উপর হামলা, আটক ২ র‌্যাব-১২’র অভিযানে আসামি টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলাম গ্রেফতার রাষ্ট্রপতি শহাবুদ্দিনের পদত্যাগের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল
বিরামপুরে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত

বিরামপুরে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

‘চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় উৎপাদনশীলতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২০২২ পালিত হয়েছে।

রবিবার (২ অক্টোবর) দুপুরে দিবসটি উপলক্ষে একটি র‍্যালি উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ শেষে, উপজেলার কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মেসবাউল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, স্বাস্থ্য কর্মকর্তা ডা: শ্যামল কুমার রায়, কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিকছন চন্দ্র পাল, সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলাম, মৎস্য কর্মকর্তা কাওসার আলী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মিনারা বেগম, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান ও বিরামপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ফরিদ হোসেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে হলে কৃষি, শিল্প ও সেবাসহ প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য। এ লক্ষ্যে সরকারের পাশাপাশি দেশের বেসরকারি সকল শিল্প ও সেবা প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে। র‍্যালি ও আলোচনা সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ, উদ্যোক্তা ও সুধীজনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

জাকিরুল ইসলাম জাকির
বিরামপুর, দিনাজপুর।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD