October 22, 2024, 7:19 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত তেঁতুলিয়ায় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের সমন্বয় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে বিশ হাজার টাকা জরিমানা দোয়ারাবাজারে আওয়ামিলীগ নেতা অসিত কুমার দাস গ্রেফতার দোয়ারাবাজারে মাদরাসা অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন তানোরে এলজিইডি’র উন্নয়ন চিত্র র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শিশু ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিকের উপর হামলা, আটক ২ র‌্যাব-১২’র অভিযানে আসামি টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলাম গ্রেফতার রাষ্ট্রপতি শহাবুদ্দিনের পদত্যাগের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল
কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
নেত্রকোণা জেলার কেন্দুয়ায় দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। এছাড়াও বাড়িঘর ভাংচুর করা হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশে রাবার বুলেট নিক্ষেপ।

ঘটনাটি রোববার উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামে ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্র মতে জানা যায়, অটোরিকশার ভাড়কে কেন্দ্র করে উপজেলার ছিলিমপুর গ্রামের উত্তরপাড়া ও দক্ষিনপাড়ার অটো ড্রাইভারের মধ্যে তর্কবিতর্ক হয়।

পরবর্তীতে রোববার দুপুরে অটোরিকশার ভাড়ার বিষয় সমাধানের লক্ষে গ্রামের দুইপক্ষকে নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গন্যমান্য ব্যক্তি আলোচনায় বসে। আলোচনা এর পর্যায়ে উত্তরপাড়ার হারেছ মিয়া এবং দক্ষিন পাড়ার মাসুম মিয়া গংদের সাথে কথার কাটাকাটি এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে।

সংর্ঘষের খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ ঘটনার স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশ ১৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেন।

এ সময় দুই পক্ষের সংঘর্ষে অন্তত অর্ধশতাধিত লোকজন আহত হয়েছে।
সংঘর্ষে বেশ কয়েকজন গুরুতর আহত ব্যক্তিকে
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
বাকিরা কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহ পাশ্ববর্তী তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন সাংবাদিকদের জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে
১৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।
এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে।

হুমায়ুন কবির কেন্দুয়া নেত্রকোণা থেকে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD