October 22, 2024, 2:49 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে স্কুলছাত্র হত্যায় ৩ জনের মৃ*ত্যুদণ্ড উজিরপুরে গভীর রাতে সেনাবাহিনীর অভিযানে মাদক দ্রব্যসহ ১জন গ্রেফতার ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ!
সাফ চ্যাম্পিয়নশিপ-২০২২ জয়ী ৮ নারী ফুটবলারকে তারাকান্দা ইউএনও’র শুভেচ্ছা

সাফ চ্যাম্পিয়নশিপ-২০২২ জয়ী ৮ নারী ফুটবলারকে তারাকান্দা ইউএনও’র শুভেচ্ছা

ষ্টাফ রিপোর্টারঃ
সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ জয়ী দলের ময়মনসিংহের ধোবাউরা উপজেলার কলসিন্ধুর এলাকার ৮ ফুটবলার শুক্রবার সকালে জেলা পুলিশ কর্তৃক সংবর্ধনা শেষে নিজ এলাকায় ফিরেছেন।

শুক্রবার বিকাল ৩.৩০ টার দিকে ময়মনসিংহ থেকে সড়কপথে নিজ গ্রামে যাওয়ার পথে তারা তারাকান্দা উপজেলায় পৌছলে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত।

ফুটবলারদের শুভেচ্ছা জানিয়ে ইউএনও মিজাবে রহমত বলেন,
‘তোমরা বৃহত্তর ময়মনসিংহের গর্ব। আমাদের মেয়েরা সাফ জয় করে ঘরে ফিরেছে। এটা আমাদের সবার গর্ব। দুর্গম জনপদে বেড়ে উঠেও ময়মনসিংহ তথা দেশবাসীর মুখ উজ্জ্বল করেছো। সেজন্য তোমাদের কাছে আমরা কৃতজ্ঞ। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম সহ উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD