October 22, 2024, 12:34 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে স্কুলছাত্র হত্যায় ৩ জনের মৃ*ত্যুদণ্ড উজিরপুরে গভীর রাতে সেনাবাহিনীর অভিযানে মাদক দ্রব্যসহ ১জন গ্রেফতার ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ!
ময়মনসিংহে জেলা পুলিশের সংবর্ধনা পেলেন সানজিদা-মারুয়ারা

ময়মনসিংহে জেলা পুলিশের সংবর্ধনা পেলেন সানজিদা-মারুয়ারা

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে সাফ চ্যাম্পিয়নশিপ-২০২২ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বাংলাদেশ নারী ফুটবল দলের ময়মনসিংহের কলসিন্দুরের আট ফুটবলার
সানজিদা আক্তার, মারিয়া মান্দা, মারজিয়া,তহুরা, সাজেদা, শিউলি আজিম, শামছুন্নাহার জুনিয়রকে
সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার ৩০ সেপ্টেম্বর সকালে
জেলা পুলিশ লাইন্স মাঠে এই সংবর্ধনা দেয়া হয়। পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহের রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুদুর পরিকল্পনা নিয়ে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ শুরু করেছিলেন এবং সফলতাও এসেছে। তিনি খেলাধুলা সম্পর্কে বলেন, সম্মিলিত প্রচেষ্টায় নারী ফুটবলারদের আজকের এই সফলতা। তিনি বলেন-খেলাধুলা শিশুদেরকে একটি শৃঙ্খলার মধ্যে রাখে। এই ধারা অব্যাহত রাখতে হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দীর সঞ্চালনায় সংবর্ধনা বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, সহ সভাপতি সাজ্জাত জাহান চৌধুরী শাহীন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ.কে.এম দেলোয়ার হোসেন মুকুল, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ রানা আহম্মেদ,কলসিন্দুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মালা রানী সরকার, কলসিন্দুর হাই স্কুলের প্রধান শিক্ষিকা মিনতি রানী শীল, কলসিন্দুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি বঙ্গমাতা ফুটবল প্রতিযোগীতা শুরু না করতেন তাহলে আজ এই সফলতা আসতোনা। এই কৃতিদের সফলতা ধরে রাখার পাশাপাশি নতুন খেলোয়ার তৈরীতে সকলকে মনোযোগী হওয়ার আহবান জানান। বিশাল সংবর্ধনার জবাবে সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে নিজের অভিব্যক্তি করে বক্তব্য রাখেন, কৃতি নারী ফুটবলার সানজিদা আক্তার, মারিয়া মান্দা।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা বলেন, আজকের এই সফলতা বাঙালি জাতির সফলতা। এই অর্জনের মুল কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ শুরু না করতেন তাহলে আজ এই সফলতা আসত না। তিনি কলসিন্দুরে ঐ সব মেধাবী শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক যারা সমাজের সকল বাধা ও অনেকের রক্তচক্ষুকে উপেক্ষা করে নারী ফুটবলারদেরকে তিলে তিলে গড়ে তুলেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, ক্রীড়া ক্ষেত্রে ময়মনসিংহের কলসিন্দুর একটা ব্র্যান্ড। আমরা শুধু হিমালয় বিজয় করতে চাইনা। আমরা সারা বিশ্ব জয় করতে চাই।

এর আগে এই আট কৃতি নারী ফুটবলারদেরকে ময়মনসিংহ পুলিশ অফিসার মেস থেকে ময়মনসিংহের ঐতিহ্যবাহি ঘোড়ার গাড়িতে চড়িয়ে সংবর্ধনা অনুষ্ঠানে নেয়া হয়। নারী ফুটবলারদের এক নজর দেখতে রাস্তার পাশে হাজারো মানুষের ভীড় জমে। এ সময় কৃতি নারী ফুটবলাররা তাদের প্রাণের শহর ময়মনসিংহের আপন মানুষদেরকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। ময়মনসিংহবাসিও করতালির মাধ্যমে তাদের বুকের ধন কৃতি ফুটবলারদেরকে স্বাগত জানান। একই জেলা পুলিশ এ সব কৃতি ফুটবলারদের পিতা-মাতা ও অভিভাবকদেরকে কলসিন্দুর থেকে সংবর্ধনা অনুষ্ঠানে এনে সম্মানিত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত এসপি) খন্দকার ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ডিবির ওসি সফিকুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তাগণ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD