May 3, 2024, 5:36 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, দুই ডাকাতসহ ৫ জন গ্রেফতার মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে, আট প্রার্থীর মানোনয়ন পত্র জমা গরমে তরুণ তরুণীদের শরবত, ঠান্ডা পানি বিতরণ সুজানগরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণে সেমিনার ও প্রদর্শনী পাইকগাছায় মহান মে দিবস পালিত পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা ; ধর্ষক গ্রেপ্তার পাইকগাছা পৌরসভার পক্ষ থেকে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ;উত্তাপ কমাতে পানি দেওয়া হয় সড়কে পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ যুবক আটক হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার প্রতিবন্দ্বী ফজর পেল দোকান করার মালামাল
জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী-২২সেপ্টেম্বর আশুলিয়ায় অনুষ্ঠিত হবে

জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী-২২সেপ্টেম্বর আশুলিয়ায় অনুষ্ঠিত হবে

সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)ঃ রাজধানী মতিঝিল থেকে প্রকাশিত জাতীয় দৈনিক চৌকস পত্রিকার ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী -২২ সেপ্টেম্বর ২০২২ইং দুপুর ১২ টায় আশুলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এস. এম নজরুল ইসলাম, সম্পাদক দৈনিক চৌকস ও চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ মঞ্জুরুল আলম রাজিব, চেয়ারম্যান- সাভার উপজেলা পরিষদ ও সাধারন সম্পাদক, সাভার উপজেলা আওয়ামীলীগ এবং প্রধান উপদেষ্টা “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব”। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ ফারুক হাসান তুহিন, প্রতিষ্ঠাতা সভাপতি-আশুলিয়া থানা আওয়ামীলীগ। সেই সাথে আরও উপস্থিত থাকবেন ঢাকা প্রেসক্লাব এর সভাপতি আওরঙ্গজেব কামাল ও আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খাঁন (লিটন) এবং বিভিন্ন টেলিভিশনের প্রতিনিধি, প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিসহ ঢাকা জেলা, সাভার উপজেলা, আশুলিয়া থানা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।
উক্ত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন,মোঃ কলিম উদ্দিন প্রামানিক, ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক চৌকস ও অর্থ সচিব, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা। স্থান: ব্যবস্থাপনা সম্পাদকের কার্যালয়, কাঠগড়া পশ্চিম পাড়া, আশুলিয়া, ঢাকা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD