October 20, 2024, 11:41 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রংপুর এর পরীক্ষাগার আন্তর্জাতিক মানে উন্নীতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা যশোরের শার্শা উপজেলার  মৌতা বাওড়ের ওপর ব্রীজ নির্মানের দাবী গৌরনদীর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাক্তার না থাকায় ভোগান্তিতে মা ও শিশুরা রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অনিবার্য কারনে এএসপিদের কুচকাওয়াজ স্থগিত পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা পঞ্চগড়ে জালিয়াতি মামলায় মাদ্রাসা সুপার ও শারিরীক শিক্ষক কারাগারে তানোরে ওয়ার্ড বিএনপির মতবিনিময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এক হাজার কোটি টাকার সুপারি যাচ্ছে উত্তরাঞ্চলের ১৬ জেলায় বাড়ছে বাণিজ্যিক চাষাবাদ খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বাগেরহাটের বাহিরদিয়া-মানসা সড়কটি ভেঙ্গেচুরে তা এখন চলাচলের অযোগ্য সীমাহীন জনদুর্ভোগ
আদিতমারীতে ৪কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার আসামি পলাতক

আদিতমারীতে ৪কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার আসামি পলাতক

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাট জেলার আদিতমারী থানার মহিষখোচা ইউনিয়নের গোবর্ধ্বন মৌজায় হতে বিশেষ অভিযান চালিয়ে ০৪ (চার) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করেন আদিতমারী থানার পুলিশ।

লালমনিরহাটের আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.মোক্তারুল ইসলাম, এর নেতৃত্বে এসআই /মোঃ হারুন অর রশিদ, এসআই/ হামিদুল ইসলাম, সহযোগিতায় এসআই/ ওয়ালিউর রহমান, এসআই/ফরমান আলী, এএসআই /আশরাফুল ইসলাম, এএসআই/হাফিজুর রহমান, এএসআই /শাহ আলম, ও সঙ্গীয় ফোর্স সহ আদিতমারী থানাধীন মহিষখোচা ইউনিয়নের গোবর্ধ্বন মৌজায় বিশেষ অভিযান পরিচালন চালীয়ে পলাতক আসামী মোঃ মিজানুর রহমান, এর বসত বাড়ী থেকে ০৪ (চার) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী মোঃ মিজানুর রহমান, ঘটনার স্থান থেকে সু কৌশলে পালিয়ে যায়।

পলাতক আসামী হলে মোঃ মিজানুর রহমান, থানা- আদিতমারী, জেলা- লালমনিরহাট।পলাতক আসামী বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা হয়। মামলা নং-২৭, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) টেবিলের ১৯ (ক) রুজু করা হয়।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.মোক্তারুল ইসলাম, জানান গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানার ইউনিয়নের গোবর্ধ্বন মৌজায় হতে বিশেষ অভিযান চালিয়ে ০৪ (চার) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করেন আদিতমারী থানার পুলিশ।

হাসমত উল্ল্যাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD