October 27, 2024, 8:16 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ভোক্তা অধিকারের অভিযান,আট প্রতিষ্ঠানকে জরিমানা ময়মনসিংহ সদরের নতুন এসিল্যান্ড সাঈদ মোহাম্মদ ইব্রাহীম তারেক রহমানের নেতৃত্বে গঠিত হবে বৈষম্যহীন, দুর্নীতিমুক্ত, সুন্দর ও সুশৃঙ্খল রাষ্ট্র তানোরে তিন দিনব্যাপী ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার ঝিনাইদহে ফুটবল ফেডারেশনের সহ-সভাপতিকে প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল ঝিনাইদহে ভারতীয় ফেনসিডিলসহ দুইজন আটক দোয়ারাবাজারে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  বাবুগঞ্জে যুগ্মসচিব বজলুর রশিদের কাছ থেকে টাকা ছিনতাই অতপর মোটা অংকের চাঁদা দাবি
দোয়ারাবাজারে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দোয়ারাবাজারে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

oplus_0

হারুন অর রশিদ দোয়ারাবাজার থেকেঃ
বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দোয়ারাবাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ফ্রী মেডিকেল ক্যাম্প, আলোচনাসভা এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে উপজেলা যুবদলের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে এক বর্ণাঢ্য শোভাযাত্রার হয়।

এসময় উপজেলা যুবদলের আহবায়ক মাধব রায়’র সভাপতিত্বে ও জেলা যুবদলের শিল্প বিষয়ক সম্পাদক ও উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আব্দুল কাইয়ুম এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও দোয়ারাবাজার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এম এ বারী। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি নেতা জেলা বিএনপি মো. ফারুক মিয়া, জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক হাবীবুর রহমান হাবীব, অর্থ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামীম পাশা রিগেন, উপজেলা বিএনপি নেতা লায়েক হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, ফখরুল ইসলাম, উপজেলা যুবদল নেতা কৃষ্ণমোহন রায়, আমীর উদ্দিন, জাকির হোসেন, জামাল উদ্দিন, সেলিম হোসেন শাহীন, মনির হোসেন, নুরুল ইসলাম নাহিদ, উপজেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক মহিবুর রহমান।

আরও বক্তব্য রাখেন, দোয়ারাবাজার সদর ইউনিয়ন যুবদল নেতা মঞ্জু মিয়া, মান্নার গাও ইউনিয়ন আজমপুর গ্রামের যুবদল নেতা আঙ্গুর মিয়া, বাংলাবাজার ইউনিয়ন যুবদল নেতা সুলতান আহমেদ, লক্ষ্মীপুর ইউনিয়ন যুবদল নেতা ও সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, সুরমা ইউনিয়ন যুবদল নেতা শামীম আহমদ, পান্ডারগাঁও ইউনিয়ন যুবদল নেতা মোশাহিদ আলী, নরসিংপুর ইউনিয়ন যুবদল নেতা ফখরুল ইসলাম, মান্নারগাঁও ইউনিয়ন যুবদল নেতা মোহাম্মদ আলী, দোহালিয়া ইউনিয়ন যুবদল নেতা সাবুল তালুকদার প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD