October 27, 2024, 4:17 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ভোক্তা অধিকারের অভিযান,আট প্রতিষ্ঠানকে জরিমানা ময়মনসিংহ সদরের নতুন এসিল্যান্ড সাঈদ মোহাম্মদ ইব্রাহীম তারেক রহমানের নেতৃত্বে গঠিত হবে বৈষম্যহীন, দুর্নীতিমুক্ত, সুন্দর ও সুশৃঙ্খল রাষ্ট্র তানোরে তিন দিনব্যাপী ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার ঝিনাইদহে ফুটবল ফেডারেশনের সহ-সভাপতিকে প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল ঝিনাইদহে ভারতীয় ফেনসিডিলসহ দুইজন আটক দোয়ারাবাজারে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  বাবুগঞ্জে যুগ্মসচিব বজলুর রশিদের কাছ থেকে টাকা ছিনতাই অতপর মোটা অংকের চাঁদা দাবি
পীরগঞ্জে মোটর শ্রমিকের মৃত্যুর অনুদান বিতরন

পীরগঞ্জে মোটর শ্রমিকের মৃত্যুর অনুদান বিতরন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা মোটর শ্রমিক রেজিঃ নং- রাজ-৮৮ স্ট্যান্ড কমিটি পীরগঞ্জ উপজেলা শাখা মৃত তসলিম উদ্দীনের পরিবারের মাঝে এককালীন অনুদান মৃত্যুর অর্থ প্রদান করা হয়েছে।
গতকাল শনিবার উপজেলা শাখার মোটর শ্রমিক এর আয়োজনে পৌরশহরে মৃত তসলিম উদ্দীনের মুত্যু অনুদানের অর্থ তাঁর সহধর্মনীর হাতে তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন, পীরগঞ্জ উপজেলা শাখার মোটর শ্রমিক স্ট্যান্ড কমিটির সহ সভাপতি দবিরুল ইসলাম, কোষাধক্ষ্য ফরিদুল ইসলাম ও কার্য্যনির্বাহী সদস্য মহিদুল ইসলাম, সাদেকুল ইসলাম, সদস্য হিরোল, সাংবাদিক নুরুন নবী রানা, সাইদুর রহমান মানিক ও মাহফুজুল হক হিরা দেশ প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD