October 18, 2024, 8:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে ৩ কেজি হেরোইনসহ গ্রেপ্তার ১ তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বানারীপাড়ায় ভূমি কর্মকর্তার উপর হাম*লাকারী মোজাম্মেল গ্রেফতার মান্নার গও ইউনিয়নের ২ নং ওয়ার্ড বিএনপির মত বিনিময় সভা  ভারতে অনুপ্রবেশের সময় পঞ্চগড়ে শিশুসহ আটক ৬ সমন্বয়ককে হুমকি, সাবেক এমপি মুক্তার বিরুদ্ধে জিডি মোরলগঞ্জের সাবেক ছাত্রদল নেতাপ্রবাসী মিজানকে বরণ করতে নেতা কর্মীদের মটর শোভাযাত্রা ঘাটাইলে মরহুম ইসহাক উদ্দিন মিয়া স্মৃতি ফাউন্ডেশন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নওগাঁয় ছোটযমুনা নদী থেকে কৃষকদল নেতার মরদেহ উদ্ধার,পরিবারের দাবি পরিকল্পিত হ*ত্যা নাগেশ্বরীতে জমি বিক্রির নামে ১৩ লাখ টাকা আত্মসাত
ভারতে অনুপ্রবেশের সময় পঞ্চগড়ে শিশুসহ আটক ৬

ভারতে অনুপ্রবেশের সময় পঞ্চগড়ে শিশুসহ আটক ৬

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :

পঞ্চগড়ে সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় শিশুসহ ৬ বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, নগদ ৮ হাজার টাকা ও ১০ আনা স্বর্ণের বিভিন্ন গহনা জব্দ করা হয়েছে। 

বৃহস্পতিবার রাতে বিজিবির ৫৬ নীলফামারী ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ বদরুদ্দোজা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। এর আগে, রাতে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের দোয়ালপাড়া এলাকার সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলাধীন ডাবরী জিনেস্বরী গ্রামের ধীরেন্দ্রনাথ রায়ের ছেলে গনেশ রায় (৪৩), গনেশ রায়ের স্ত্রী  ববিতা রায় (৩৬), তাদের ছেলে দৃশ্য রায় (১০), মাহানপুর গ্রামের ভুট্ট রায়ের ছেলে দেবেন্দ্র রায় (২২), জতমুকুন্দুপর গ্রামের ফনি রায়ের ছেলে জয়ন্ত রায় (১৯) এবং মাহানপুর গ্রামের রাজেন্দ্রনাথ রায়ের ছেলে রিপন রায় (১৯)।

বিজিবি জানায়, পঞ্চগড় সদর উপজেলার ঘাগড়া বিওপি সীমান্ত পিলার ৭৪৯/২০-এস হতে আনুমানিক ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দোয়ালপাড়া নামক স্থান দিয়ে অবৈধভাবে কয়েকজন বাংলাদেশি ভারতে অনুপ্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিজিবি সদস্যরা৷ পরে অভিযান পরিচালনা করে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় ৪ জন পুরুষ, ১ জন নারী ও  একজন শিশুাসহ মোট ৬ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে পঞ্চগড় সদর থানায় হস্তান্তরের কার্যক্রম অব্যাহত রয়েছে। জিজ্ঞাসাবাদে আটকরা জানান তারা ভারতে অনুপ্রবেশের উদ্দেশ্যে দিনাজপুর জেলার দালাল চক্রকে ১ লক্ষ টাকার বিনিময়ে ওই দালাল চক্রের মাধ্যমে তারা সীমান্তবর্তী এলাকায় আসেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD