October 18, 2024, 10:26 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রামগড় উপজেলা “পৌর “বিএনপি আংশিক কমিটি গঠন  বরগুনায় ১ ঘন্টার প্রতীকী ইউএনও‘র কলেজ ছাত্রী জীম উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুজানগর পৌরসভার ১৩০ জেলে পরিবার পেলো খাদ্য সহায়তা ইলিশ ধরায় সুজানগরে ২ জেলের কারাদন্ড সোনার বাংলা গড়ার কথা বলে আ’লীগ বাংলাদেশকে শ্মশানে পরিণত করেছে- জামায়াত আমীর ঝিনাইদহে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হ*ত্যার অভিযোগে আদালতে মামলা নড়াইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নামে করা মানহানি মামলা খারিজ ইউএনও’র ছোয়ায় বদলে যাচ্ছে ত্রিশাল,হাসি ফুটেছে মানুষের মুখে রাজশাহী-১ আসনে সকলের কাছে দোয়া প্রার্থী তারেক
ফু-ওয়াং সিরামিক শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

ফু-ওয়াং সিরামিক শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

রাসেল শেখ।
গাজীপুর প্রতিনিধি
গাজীপুর সদরের হোতাপাড়া এলাকায় প্রতিষ্ঠিত ফু-ওয়াং সিরামিক শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের (রেজিঃ নং ঢাকা-৩৮৬০) আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত ০১ অক্টোবর সংগঠনের বিশেষ সাধারণ সভায় সদস্যদের মতামত, প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে ফু-ওয়াং সিরামিক শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সদস্য শহীদুল ইসলামকে (কার্ড নং-২৪২) আহ্বায়ক ও সাকিব হাসানকে (কার্ড নং-৭৪৪৫) যুগ্ম আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন: শাহীদুল (কার্ড নং-৫৮৭), আরাফাত খাঁন টুটুল (কার্ড নং-৮০১০), রিয়াদ (কার্ড নং-৯২২), হাসান (কার্ড নং-১৪৮৩), আরজ আলী (কার্ড নং-৪১১), আলহাজ খাঁন (কার্ড নং-৭৫৬৩), জাহিদুল ইসলাম (কার্ড নং-৩৬২), আল-আমীন (কার্ড নং-৬৯৪৪), আব্দুল হালিম (কার্ড নং-৬৪৯৭), কোহিনুর আক্তার পরী (কার্ড নং-৬০৮) ও শিলা আক্তার (কার্ড নং-৬৯৮)।

১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদনের জন্য প্রস্তাবনাটি পাঠানো হয়েছে ঢাকা বিভাগের রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়ন্স কার্যালয়ের পরিচালক বরাবর। গত বুধবার (০৯ অক্টোবর) বিকেলে কমিটির অনুমোদনের জন্য এটি প্রেরিত হলে সংশ্লিষ্ট কার্যালয় তা রিসিভ করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD