October 18, 2024, 8:29 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রামগড় উপজেলা “পৌর “বিএনপি আংশিক কমিটি গঠন  বরগুনায় ১ ঘন্টার প্রতীকী ইউএনও‘র কলেজ ছাত্রী জীম উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুজানগর পৌরসভার ১৩০ জেলে পরিবার পেলো খাদ্য সহায়তা ইলিশ ধরায় সুজানগরে ২ জেলের কারাদন্ড সোনার বাংলা গড়ার কথা বলে আ’লীগ বাংলাদেশকে শ্মশানে পরিণত করেছে- জামায়াত আমীর ঝিনাইদহে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হ*ত্যার অভিযোগে আদালতে মামলা নড়াইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নামে করা মানহানি মামলা খারিজ ইউএনও’র ছোয়ায় বদলে যাচ্ছে ত্রিশাল,হাসি ফুটেছে মানুষের মুখে রাজশাহী-১ আসনে সকলের কাছে দোয়া প্রার্থী তারেক
বাংলার মাটিতে তারেক রহমানের নেতৃত্বে বিএনপি প্রতিষ্ঠিত হবে-কৃষিবিদ হাসান জাফির তুহিন

বাংলার মাটিতে তারেক রহমানের নেতৃত্বে বিএনপি প্রতিষ্ঠিত হবে-কৃষিবিদ হাসান জাফির তুহিন

হেলাল শেখঃ পাবনার সুজানগরের রাণীনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে এক বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর ২০২৪) বিকেলে পাবনার সুজানগর উপজেলার আমিনপুর থানার রাণীনগর উচ্চ বিদ্যালয় মাঠে মাহ্তাব আলী মৃধার সভাপতিত্বে সঞ্চালনার করেন রানীনগর ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব মোঃ ইকবাল মাস্টার।

উক্ত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন। তিনি বলেন, একটি কথা ভালো করে মনে রাখবেন নতুন কর্মীদের ভিড়ে আমাদের পুরাতন কর্মীরা যেন হারিয়ে না যায়, তাদের কথা অবশ্যই আগে মাথায় রাখবেন তাদেরকে মূল্যায়ন করবেন আবারও তারেক রহমানের নেতৃত্বে এই দেশে বিএনপি প্রতিষ্ঠিত হবে ইনশাল্লাহ।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা বিএনপির আহব্বায়ক এবিএম তৌফিক হাসান, পৌর বিএনপির আহব্বায়ক মো: কামরুল হুদা, উপজেলা বিএনপির সদস্য সচিব শেখ আব্দুর রউফ, বেড়া উপজেল স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মোঃ মঞ্জুর আলম শিকদার, পৌর বিএনপির সদস্য সচিব মো: জসিম বিশ্বাস, বেড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জাতসাখনী ইউনিয়ন বিএনপির সভাপতি, মোঃ স্বপন মির্জা, বেড়া উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ আঃ গনি ফকির, কাজী মোঃ জহিরুল হক সদস্য সচিব, বেড়া উপজেলা কৃষক দলসহ বিএনপির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। উপস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন কাজী মাসুম হায়দার।

এসময় বক্তারা বলেন আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলের মধ্যে সকল বিভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে বিএনপিকে বিজয়ের লক্ষ্য কাজ করে যেতে হবে। দলের যেন বদনাম না হয় সেদিকে নজর রাখতে হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD