April 30, 2024, 6:13 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম শেরপুর সদরে সর্বজনীন জাতীয় পেনশন স্কিম বাস্তবায়নে মতবিনিময় সভা ৫২ বছরের মধ্যে রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, নিম্ন আয়ের মানুষ পড়ছেন চরম বিপাকে ঝিনাইদহে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু মহেশপুরে শত্রুতার জের ধরে ভেকু গাড়ি আগুনে পুড়ে ভূষিভুত, থানায় অভিযোগ দায়ের ছনহরা ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে মামলা দোয়ারাবাজারে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার  পুলিশের হাতে আটক যুবক চারঘাটে তীব্র তাপদাহে খামারীরা হতাশা গ্রস্ত  পীরগঞ্জবাসী কল্যাণ সমিতি ঢাকা নতুন কমিটির সভাপতি মাহাবুব জ্জামান, সাধারণ সম্পাদক বাদশা ফয়সাল
ময়মনসিংহে জেলা পরিষদ সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আলভী

ময়মনসিংহে জেলা পরিষদ সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আলভী

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার সদস্য পদে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে স্থানীয় সরকার উপপরিচালক জাহাঙ্গীর আলম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার দেওয়ান মোহাম্মদ সারোয়ার জাহান, সদর উপজেলা নির্বাচন অফিসার মোজাম্মেল হোসেন এর নিকট দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন, সদর উপজেলার সদস্য প্রার্থী, তরুণ মেধাবী রাজনীতিবিধ,সমাজ সেবক ও যুবনেতা আল আমিন আলভী।

আল আমিন আলভী উপজেলার অষ্টধার ইউনিয়নের কৃতি সন্তান ও একজন সফল ব্যবসায়ী। রাজনৈতিক ও ব্যবসায়ী কর্মকান্ড ব্যস্ত থাকার পরও নির্বাচনী এলাকায় গরীব অসহায় মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে জনসেবায় অনন্য নজির স্থাপন করেছেন। উপজেলার রাজনীতির অঙ্গনে তিনি একজন জনবান্ধব নেতা হিসেবে সর্বমহলে প্রশংসিতও হয়েছেন। আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকলপর্যায়ের নেতাকর্মী তাকে রাজনীতিতে সাদা মনের মানুষ হিসেবে জানেন।

মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

উপজেলার কয়েকটি ইউনিয়নের ভোটারদের সাথে কথা বললে তারাও জানান- আল আমি আলভী একজন তৃর্ণমুল এর নেতা।আর তৃণমূলের একজন নেতাই গ্রামগঞ্জের সাধারণ মানুষের সমস্যা বুঝেন। তারা বলেন-আলভী একজন নিরহংকারী সাদামনের মানুষ।তার মাঝে কোন অহংকার নাই।যে কোন মানুষ,যেকোন বিপদে আপদে তাকে ডাকলে কাছে পায়,তার মত নেতাকে আমরা জেলা পরিষদের সদস্য পদে নির্বাচিত করবো।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর আল আমিন আলভী বলেন, আমি কোনদিন অপরাজনীতি করিনি। চেষ্ঠা করেছি, সবার অংশগ্রহণ ও সহযোগিতায় পরিচ্ছন্ন রাজনীতি উপহার দিতে। বড়জনকে সম্মাণ করেছি, ছোটদের আদর স্নেহ দিয়েছি। সংগঠনকে গতিশীল করতে নেতাকর্মী সবার সহযোগিতায় একসঙ্গে কাজ করেছি। সবাইকে নিজের মতো করে আপন করার মধ্যদিয়ে রাজনীতি করেছি। তিনি আরোও বলেন, ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলে, চেষ্ঠা করবো, সাধ্য মতো এলাকার উন্নয়ন মূলক কাজে অংগ্রহন করতে এবং জনগনের সুখ দুঃখের সারথী হতে। আশাকরি দল ও ভোটাররা আমার ত্যাগের মূল্যায়ন করবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD