September 19, 2024, 4:20 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে রাস্তা পারাপারের সময় অটোভ্যানের ধাক্কায় এক নারীর মৃ*ত্যু র‌্যাব-১২, সদর কোম্পানি সিরাজগঞ্জ এর অভিযানে ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ধামইরহাটে ভুটভুটি ও সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে চালকের ছেলে নিহত, নারী শিক্ষার্থী আহত তরুন প্রজন্মের অহংকার আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান নড়াইলে পূজা উদযাপন কমিটির সাথে এসপি কাজী এহসানুল কবীর’র মতবিনিময় সভা নড়াইলে আ.লীগ ও অঙ্গসংগঠনসহ ৭২ জনের নামে মামলা র‌্যাব-১২ কর্তৃক ছাত্র হত্যা মামলার অন্যতম আসামি সাবেক এমপি মমিন মন্ডল’র পিএস মোঃ সেলিম সরকার গ্রেফতার তানোরে খাদ্যবান্ধব কর্মসুচির ১৪ হাজার ৮২০ কেজি চাল আত্মসাৎ পঞ্চগড়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা কুমিল্লায় শিক্ষিকার পদত্যাগের দাবিতে শিক্ষার্থী ও অভিভাবকদের বিক্ষোভ মানববন্ধন
ফুলবাড়ীয়া জমি দখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন দিদারুলের পরিবার

ফুলবাড়ীয়া জমি দখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন দিদারুলের পরিবার

মো. সেলিম মিয়া ফুলবাড়ীয় প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলবাড়ীয়া পৌরসভার ০৩ নং ওয়ার্ড পুরাতন গরুহাটা সাড়ে ৮ শতাংশ জমি দখল করে নেয়ার অভিযোগে ওমান প্রবাসী দিদারুল ইসলামের বিরুদ্ধে বেশ কয়েকটি গণমাধ্যেমে সংবাদ প্রকাশিত। এরই প্রতিবাদ জানিয়ে সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ফুলবাড়ীয়া শহরের কুটুমবাড়ী কনভেনশন সেন্টারের সংবাদ সম্মেলন করেছেন ওমান প্রবাসী দিদারুল ইসলামের পরিবার ।
এসময় লিখিত বক্তব্য পাঠ করে দিদারুল এর মামাতো ভাই ফরিদ হোসনে বলেন, দিদারুল আমার ফুফাত ভাই তিনি ওমান প্রবাসী সরকারি বিধি মোতাবেক ফুলবাড়ীয়া পৌরসভার ০৩ নম্বর ওয়ার্ড পুরাতন গরুহাটা সংলগ্ন সাড়ে ৮ শতাংশ জমি ক্রয় করে । ক্রয়কৃত জমির উপর পৌরসভার অনুমতি নিয়ে ভবণ নিমার্ণ করেন । সম্প্রতি একটি স্বার্থন্বেষীমহল আমার ভাইয়ের ক্রয়কৃত সম্পত্তি নিয়ে প্রিন্ট মিড়িয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জমি দখেলের অভিযোগে ভুল তথ প্রচার করছে, যা সম্পূন্ন মিথ্যা, ভানোয়াট ও ভিত্তিহীন। যা আমাদের পরিবারের জন্য অত্যন্ত সম্মানহানীকর ।
তিনি আরো জানান, আমার ভাই দিদারুল ইসলাম ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া মৌজায় এস,এ খতিয়ান নং—৬৪৭ ও এস এ দাগ ৪২৪ ভূমি ৬২.০০ শতাংশসহ কর্তৃক দাগে ৭৮০.০০ শতাংশ ভূমি শতাংশ ভূমি হাদি মন্ডল, পিতা: সরি মন্ডল গংদের নামে এস,এ রেকর্ড চূড়ান্ত ভাবে প্রকাশিত। এস.এ মালিক হাদি মন্ডল তার স্বত্ব দখলীয় ভূমি ভোগদখল থাকাকালীন মৃত্যু মুখে পতিতত হলে তার পুত্র (১) হায়াত উল্লাহ (২) মন্তাজ উদ্দিন উক্ত ভূমি পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত হয়। ফুলবাড়িয়া মৌজায় বি.আর এস রেকর্ড জরিম কালে এস.এ খতিয়ান ৬৪৭ ও এস.ও দাগ ২৪২৪ রূপান্তিত হয়ে যথাক্রমে বি.আর.এস খতিয়ান ২৪২৮ ও ২৩৩৩ এবং বি.আর.এস দাগ ৩৩৩৮ হয়। ফুলবাড়িয়া মৌজায় বি.আর.এস ২৩৩৩ খতিয়ানে বি.আর.এস ৩৩৩৮ দাগে ভূমি ১৮.৩৫ শতাংশ আব্দুল লতিফ ৩। হাবিবুরর রহমান উভয় পিতা মন্তাজ আলী গংদের নামে বি. আর. এস রেকর্ড চুড়ান্তভাবে প্রকাশিত হয়। উক্ত ৩৩৩৮ দাগে আব্দুল লতিফ তার ১১১ অংশ হিস্যায় ২.০৩ শতাংশ এবং হাবিবুর রহমান তার ১১১ অংশ হিস্যায় ২.০৩ শতাংশ একুনে ৪.০৬ শতাংশ ভূমি প্রাপ্ত হয়ে ভোগদখলে থাকাকালীন উভয় ভ্রাত্রা গত ২০/০৩/২০০৬ তারিখে সাফ কবলা দলিল নং ৯৭১ মূলে মো. দিদারুল ইসলাম পিতা মো. জয়ন উদ্দিন এর নিকট বি.আর এস ৩৩৮ দাগের ৩.০০ শতাংশ ভূমি বিক্রি করে দখল অর্পণ পূর্বক নিঃস্বত্ববান হন। উক্ত মৌজায় বি.আর.এস ২৪২৮ খতিয়ানে বি.আর এস ৩৩৩৮ দাগে ভূমি ১৮.৩৪ শতাংশ সহ কতক দাগে মোট ১৪৮.৭৭ শতাংশ ভূমি হায়াত উল্যা পিতা হাছি মন্ডল ওরফে হাদি মন্ডল এর নামে বি.আর.এস রেকর্ড চূড়ান্তভাবে প্রকাশিত হয়। উক্ত ভূমি হায়াত উল্যা ভোগদখল থাকাকালীন এক পুত্র দুই কন্যা রেখে মৃতু মুখে পতিত হয় হলে তার পুত্র মো. হেলাল উদ্দিন উক্ত ভূমির ওয়ারিশান লাভ করে ভোগদখল থাকাকালীন গত ১০/১২/২০০৯ তারিখে ক্রয়সূত্রে সাফ কবলা দলিল নং—৭০৪২ মূলে মো. দিদারুল ইসলাম, পিতা জয়ন উদ্দিন এর নিকট বি.আর এস ৩৩৩৮ দাগে ৫.৫০ শতাংশ ভূমি মালিক হয়। দিদারুল ইসলাম ৩.০০ শতাংশ ও ৫.৫০ শতাংশ একুনে ৮.৫০ শতাশং ভূমি ক্রয় সূত্রে প্রাপ্ত হয়ে গত ২৫/০২/২০—২০ তারিখে ফুলবাড়িয়া সহকারি কমিশার ভূমি অফিসে নামজারী জমা খারিজ মামলা নং ১৭৭৭ (ওঢ—ও) ২০১৯—২০ মূলে ৩৭৬৯ নং খারিজ খতিয়ান খুলে ডিসিআর প্রাপ্ত হয়ে বি.আর এস ৩৩৩৮ দাগে ৮.৫০ শতাংশ ভূমির সহকারী ভূমি উন্নয়ন কর ও খাজনাদি ১৪২৯ বঙ্গাব্দ পর্যন্ত পরিশোধ করে সকলের জাতসারে ভোগদখল করছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD