October 19, 2024, 8:04 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গোদাগাড়ীতে বিএনপি নেতা তারেকের মতবিনিময় সভায় মানুষের ঢল সুজানগরে একরাতে ৩ দোকানে দুর্ধর্ষ চুরি,আটক-১ নড়াইলের নবগঙ্গা নদীর অব্যাহত ভাঙ্গনে আতংকে এলাকাবাসী মহেশপুরের বাঘাডাঙ্গায় এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ সাংবাদিক সংস্থা রাজশাহী মহানগরের সভাপতি জুয়েল, সম্পাদক রকি, সাংগঠনিক বাতেন যারা নিরীহ ব্যক্তির নামে কেস করবে তাদের বিরুদ্ধে অ্যাকশন নেওয়া হবে- রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন : সভাপতি হাসান,সম্পাদক ইন্না পটিয়ায় রসিদাবাদ মাদ্রাসা কমিটি নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ  উদ্ভাবনী প্রতিভা বিকাশে নলছিটিতে স্টেম প্রদর্শনী অনুষ্ঠিত সিংড়ায় গণ অধিকার পরিষদের প্রতিনিধি সভায় ছাত্র অধিকার পরিষদের কমিটি গঠন
পানছড়িতে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক শিশুর অনন্য মানবিকতা

পানছড়িতে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক শিশুর অনন্য মানবিকতা

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় মানবিকতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো ১০ বছরের শিশু অভি দে।এখনো প্রাথমিক বিদ্যালয়ের পাঠ শেষ হয়নি তার।শৈশবের অবয়ব এখনো চোখে মুখে বিদ্যমান রয়েছে । কিন্তু এই ছোট্ট বয়সে মানবিকতার অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করলো এই শিশু বালকটি।ভিডিও ফুটেজ এর একটি ছবিতে বালকটিকে দেখা যায় এক বয়ষ্ক আমড়া বিক্রেতার ভ্যানগাড়িটিকে উঁচুটিলা থেকে তুলতে সহায়তা করছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল ৮টার সময় বিদ্যালয়ে যাওয়ার পথে ভ্যানচালকের কষ্ট দেখে স্বইচ্ছায় ছুটে এসে গাড়িটাকে উপরে তুলে আনতে সহায়তা করে সে।সে সময় এই মানবিক দৃশ্যটি নজড়ে পড়ে ইমতিয়াজ উদ্দিন হেলাল নামের এক তরুণ যুবকের। তিনি সে সময় দৃশ্যটি তার মুঠোফোনে ধারণ করে ফেইসবুকে তার টাইমলাইনে শেয়ার করেন। আর তাতেই প্রশংসায় ছেয়ে যায় ফেইসবুক ওয়াল।

জানা যায়, ছাত্রটি পানছড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শিবু দেব এর একমাত্র ছেলে অরিয়ান দে।সে আদর্শ শিশু বিদ্যা নিকেতনে চতুর্থ শ্রেণিতে পড়ে।

তার এমন মানবিক ও ভালো কাজে সন্তুষ্ট পরিবার ও এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD