September 16, 2024, 6:54 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
অতি বর্ষনে শার্শার দক্ষিনাঞ্চল প্লাবিত, ধানসহ তরি তরকারি ফসলের ব্যাপক ক্ষতি নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ী আটক ফুলবাড়ীয়া জমি দখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন দিদারুলের পরিবার ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন সদস্য’র মৃত্যু সুজানগর পৌরসভার আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সা.)উদযাপন সুজানগর উপজেলা প্রশাসনের উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সা.)উদযাপন র‌্যাব-১২, সদর কোম্পানি সিরাজগঞ্জ এর পৃথক তিনটি অভিযানে ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে দুই সহোদর হত্যা মামলার তিনজন গ্রেফতার ধামইরহাটের প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে ধান ক্ষেত নষ্ট বজ্রাপাত থেকে বাঁচতে তালগাছ রোপন
বাবুগঞ্জে রাস্তার ভোগান্তিতে পথ চলা বন্ধ শিক্ষার্থীরা পরছে চরম দুর্ভোগে

বাবুগঞ্জে রাস্তার ভোগান্তিতে পথ চলা বন্ধ শিক্ষার্থীরা পরছে চরম দুর্ভোগে

কেএম সোহেব জুয়েল ঃ বাবুবাবুগঞ্জে রাস্তার ভোগান্তিতে পথচলা বন্ধ হতে যাচ্ছে। কচিকাঁচা শিক্ষার্থীদের পরতে হচ্ছে চরম দুর্ভোগে এ যেন দেখার কেউ নেই।

সম্প্রতি সংসদ ও উপজেলা নির্বাচন পরিসমাপ্তি হলেও এ সকল নেতারা অভিভাবক সেজে নির্বাচনের পূর্বে জনগনের মাঝে দিয়েছিলেন অনেক প্রতিশ্রুতি আসলে এ সকল প্রতিশ্রুতির ধারা বাস্তবায়িত হবে কিনা এ নিয়ে জনমনে নানান প্রশ্নের জন্ম নিচ্ছে।

গতকাল বৃহস্পতিবার ১১ জুলাই সরজমিনে গিয়ে ঘুরে দেখা গেছে বাবুগঞ্জের বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নুতনচর জাহাপুর গ্রামের কাচা রাস্তার বেহাল দশা।

এ বিষয় কথা বলতে গেলে স্হানিয় অনেকের মধ্যে ছিদ্দিক, হারুন, রাসেল সুমন সহ একাধিক লোকজন বলেন , মাননীয় সাংসদ ও স্বাধীনতার স্বপক্ষের সক্তি আমাদের অভিভাবক গোলাম কিবরিয়া টিপু ভাই একটু সুনজরে তাকালে আমাদের স্কুলগামি কচিকাচা শিক্ষার্থী সহ এ রাস্তার দিয়ে ওই গ্রামের হাজারো মানুষের পথচলা সহ কৃষিকাজ ব্যাবসা বানিজ্য ছারাও বিভিন্ন কাজে এই রাস্হাটি যাতায়াতের কাজে ব্যাবহার করা হয়। এ ছারাও অসুস্হ মানুষদের সু- চিকিৎসা দিতে অন্যত্র নিয়ে যেতে হয় কিন্তু বর্ষার মৌসুমে রাস্তায় একহাটু কাদা জল ও দুরাবস্থার কারনে পথি মধ্যে অনেককেই মৃত্যুর কোলে ঢলে পরতে হয়। ওই এলাকার সাধারন মানুষ তাদের মহান নেতা টিপু ভাইর হস্তক্ষেপে রাস্তাটি পুনরুদ্ধার হবে বলে বিশ্বাস করছেন।

তাই দ্রুত এই সমস্য লাঘবে মাধ্যমে কচিকাঁচা শিক্ষার্থীদের বিদ্যাপাঠে যেতে ও জন চলাচলের দুর্ভোগ এরাতে তাদের একমাত্র অভিভাবক মাননীয় সাংসদ গোলাম কিবরিয়া টিপুর হস্তক্ষেপ ছারা অন্যকোন কিছু ভাবছেননা তারা। তাই অতি দ্রুত রাস্তাটি সংস্কার করে সাধারণ মানুষের দুর্ভোগ এরাতে কর্তৃ পক্ষের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগী এলাকার মানুষ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD