May 17, 2024, 8:46 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত তেঁতুলিয়ায় নিয়মিত অফিস না করেই বেতন নিচ্ছেন চতুর্থ শ্রেণির কর্মচারী খাদিজা সুরভীর স্বামী কারণে শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না- পেতে হলো পরপারে তানোরে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় গরমে তাল শাঁসের চাহিদা বেড়েছে;রপ্তানী হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভা ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ২ দিন ব্যাপী কৃষক প্রশিক্ষন কুড়িয়ানায় শেখর সিকদার হত্যান্ডের আসামীদের জামিন তাৎক্ষনিক প্রতিক্রিয়া ঃ জনতার মানবন্ধন দত্তনগর কৃষি বীজ উৎপাদন খামারের যুগ্ম পরিচালক কামরুজ্জামান শাহিনের বিরুদ্ধে মাটি চুরির অভিযোগ চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
সিঙ্গিনালাতে বলিখেলায় সুমন চাকমা চ্যাম্পিয়ন

সিঙ্গিনালাতে বলিখেলায় সুমন চাকমা চ্যাম্পিয়ন

রিপন ওঝা,মহালছড়ি

মহালছড়ি উপজেলার মুবাছড়ি ইউনিয়নের শাপলা সংঘ ক্লাবের উদ্যোগে সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয়ের মাঠে মহামুনি পাড়া কৃতি সন্তান আমেরিকার প্রবাসী ড.মংসানু মারমা (বাথোয়াই) বিজ্ঞানীর আর্থিক সহায়তা আজ বলি খেলায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বলি খেলায় প্রধান অতিথি হিসেবে মহালছড়ি জোন অদম্য সাতান্ন ক্যাপ্টেন মোঃ আব্দুল আহাদ শাহ এবং খাগড়াছড়ির রেদাক মারমাকে হারিয়ে সুমন চাকমা চ্যাম্পিয়ন হয়।

এসময়ে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুইথুই মারমা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, মহালছড়ি থানা হতে এএসআই মোঃ নূর মোহাম্মদ, সমাজসেবক ও
ক্রীড়ানুরাগী সমর চাকমা, মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মংরে মারমা ও সাধারণ সম্পাদক অংসাথোয়াই মারমা ও গণমাধ্যম উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত যে, তিনি আমেরিকার প্রবাসী ড. মংসানু মারমা (বাথোয়াই) নিউক্লিওটাইড কেমিস্ট্রি এন্ড মিলটেনি বায়োটেক এবং বিভাগীয় প্রধান। আজকের বলি খেলায় বিশাল জনসমাগম এবং মানুষের ঢল দেখে অত্যান্ত খুশি হয়েছে।

উক্ত বলিখেলার শুভ উদ্বোধন করেন সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মংসুইপ্রু চৌধুরী।

এ বিষয়ে শাপলা সংঘ ক্লাবের সভাপতি আনুমং মারমা বলেন সার্বিক সহায়তায় সিঙ্গিনালা মহামুনি পাড়া শাপলা সংঘ এবং মুরুব্বি সমাজের ঐকান্তিক প্রচেষ্টায় আজ বলি খেলা সমাপ্তি করতে সক্ষম হয়েছে। সবাইকে শাপলা সংঘ ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD