May 5, 2024, 11:30 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
চারঘাটে পানির স্তর নেমে যাওয়ায় পানির তীব্র সংকট কয়েক যুগ পর নদীর উপর সেতু নির্মাণের উদ্বোধন করাায় এমপির প্রতি খুশী এলাকাবাসী কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ২০২৪-২০২৬ নির্বাচনে ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের প্রার্থীদের পূর্ণ প্যানেলে ভোট দিন শার্শা উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষের বাড়ির সামনে বোমা বিস্ফোরণ কাছাকাছি কোনও পানির উৎস না থাকায় আগুন নেভাতে পারেনি ফায়ার সার্ভিস, রাতভর জ্বলবে সুন্দরবন নড়াইলে গাঁজাসহ চারজন গ্রেফতার আসলে এটা রেল লাইন নয় কুষ্টিয়ায় শ্রমজীবী মানুষের মাঝে শরবত, বিশুদ্ধ পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ স্বরূপকাঠিতে স্বধীনতা বিরোধীদের মুক্তিযোদ্ধা হওয়ার তৎপরতা বন্ধের দাবীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পাইকগাছা বাজারের তৃষ্ণার্ত মানুষের জন্য শীতল শরবত পানির ব্যবস্থা করলেন শুকুরুজ্জামান
সাধ আছে সাধ্য নেই

সাধ আছে সাধ্য নেই

মিলন মিয়া ক্ষেতলাল উপজেলা প্রতিনিধ: ক্ষেতলাল উপজেলা ছোট তারা গ্ৰামের মেয়ে সুমাইয়া আক্তার।
সুমাইয়া মধ্যবিত্ত পরিবারের মেয়ে সে লেখাপড়ার পাশাপাশি গান ভাল গান করে। কিন্তূ সাধ আছে সাধ্য নেই হতদরিদ্র পরিবারের মেয়ে সুমাইয়া।
সুমাইয়া বলে আমি ভাল গান গাইতে পারি, কিন্তূ আমার পরিবার হতদরিদ্র হওয়ার কারণে আমি ভাল কিছু করতে পারি।
নেই ভাল গান গাওয়া মত সরঞ্জাম।
অত্র এলাকায় গিয়ে দেখা যায় গ্ৰামের ছোট বড় সবার মুখে শোনা যায় সুমাইয়া ভাল গান করে, কিন্তূ তার পরিবার সচ্ছল না হওয়ায় পিছিয়ে পড়ে সুমাইয়া।
সুমাইয়া বাবা শফিউল ইসলাম বলেন আমার মেয়ের প্রতিভা আছে কিন্তূ আমাদের সাধ্য নেই।
শফিউল ইসলাম বলেন আমার মেয়েকে আমি অনেক বড় প্লাটফর্মে দেখতে চাই, হয়তো দারিদ্র্যতার কারণে আমার সপ্ন হয়তো সপ্নই থেকে যাবে।
এতে শফিউল ইসলাম বলেন সমাজের বৃত্তবান কোনো মানুষ এগিয়ে আসলে আমার মেয়ে সুমাইয়া ভাল কিছু করতে পারবে।
সুমাইয়ার গান শুনে অত্র এলাকায় সহ তার গ্ৰামের সবাই মুগ্ধ।
সুমাইয়া সহ তার পরিবার সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD