May 2, 2024, 1:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
লালমনিরহাটে গোয়েন্দা শাখার অভিযানে গ্রেফতার ১ গৌরনদীতে মাদক ব্যবসায়ী জসিম ফকির ৪ কেজি গাঁজা ও ১০৩ পিস ইয়াবাসহ গ্রেফতার জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছে তাপস কুমার মজুমদার নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত মিথ্যা,গীবত ও সমালোচনা করে ভোট পাওয়া যায় না-উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌরসভার মেয়র বরখাস্ত বরিশালের বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন কেশবপুরে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসান হাবিব মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম শেরপুর সদরে সর্বজনীন জাতীয় পেনশন স্কিম বাস্তবায়নে মতবিনিময় সভা
বিএনপি জামাতের সময় এদেশে জঙ্গিবাদের উত্থান ও বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছিল ঝালকাঠিতে – আমু

বিএনপি জামাতের সময় এদেশে জঙ্গিবাদের উত্থান ও বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছিল ঝালকাঠিতে – আমু

ঝালকাঠি জেলা প্রতিনিধি : মোঃ নাঈম মল্লিক

বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্প উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা নিয়ে ঝালকাঠি শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে দিনব‍্যাপী সেমিনার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু (এমপি )বলেন বিএনপি- জামায়াতের সময় এদেশে জঙ্গিবাদের উত্থান ঘটেছিল। তাদের আমলে এদেশে বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছিল।
জঙ্গিবাদ সৃষ্টি করে এর মাধ্যমে আওয়ামী লীগকে দাবিয়ে রাখতে চেয়েছিল । এখন নির্বাচনকে সামনে রেখে সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য করে যাচ্ছে বিএনপি। জনগণকে সাথে নিয়ে তাদের এসব কর্মকান্ডের জবাব দেওয়া হবে।

সোমবার (২৯ মে) দুপুরে ঝালকাঠি জেলা শিল্পকলা একাডেমির হলরুমে উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন আওয়ামীলীগ ক্ষমতা এসে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। যার ফলে এদেশের মানুষ বর্তমানে শান্তিতে বসবাস করতে আছে।

ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম ,জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার খন্দকার রবিউল আরাফাত এছাড়া উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান , পৌর মেয়র ,পৌর কাউন্সিলর ও ইউনিয়ন পর্যায়ের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD