September 7, 2024, 11:59 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মধুপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সভা অনুষ্ঠিত পীরগঞ্জে সাংবাদিক কাজী নুরুলের স্মরণ সভা ও দোয়া মাহফিল র‌্যাব-১২’র অভিযানে ১৮৫০ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নেছারাবাদে দুইশত সাতচল্লিশ কেজি হরিনের মাংস উদ্ধার গ্রেফতার-২ জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে রাজশাহীতে যা বললেন ধর্ম উপদেষ্টা দ্বীনের কাজে অর্থ ও সময় দিতে হবে গোদাগাড়ীতে নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ানের যোগদান মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বিএনপির সংবাদ সন্মেলন খাগড়াছড়িতে বিএনপির সম্প্রীতির সমাবেশ জনসমুদ্রে পরিণত কাল‌কি‌নি‌তে অ‌বৈধ‌ ড্রেজা‌রের বিরু‌দ্ধে অ‌ভিযান
কেন্দুয়ায় এক খামার থেকে ৫ গরু চুরি : চোর রেখে গেল মোবাইল ফোন

কেন্দুয়ায় এক খামার থেকে ৫ গরু চুরি : চোর রেখে গেল মোবাইল ফোন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কেন্দুয়ায় জিয়াউর রহমান নামের
এক ক্ষুদ্র খামারীর ৫ গরু চুরি হয়েছে। এসময় চোর একটি মোবাইল ফোন রেখে যায়।
জানা যায় রবিবার (২১ মে) দিবাগত রাতে কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের দীঘলকুর্শা (রাজিবপুর) গ্রামের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় খামারী কেন্দুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে খামারী জিয়াউর রহমান উল্লেখ করেন, রোববার গভীর রাতে তার খামার থেকে একটি ষাঁড়, দুটি গাভী ও দুটি বাছুর গরু সহ মোট পাঁচটি গরু চুরি হয়। গরুগুলোর আনুমানিক মুল্য ২ লাখ ৮০ হাজার টাকা।
খামারী জিয়াউর রহমান বলেন, অন্যআন্য রাতের মত খামারে গরু দেখাশোনা করে ঘুমিয়ে পড়ি। গভীর রাতে আমার মা বাচুরের চিৎকার শুনতে পেয়ে আমাকে ডাক দিলে আমি ঘুম থেকে উঠে খামারে গিয়ে দেখি গরু গুলো খামারে নেই। আশেপাশে তাকিয়ে টর্চ লাইটের আলোকে দেখতে পাই আমার খামারে পাশের কেন্দুয়া-নওপাড়া রাস্তার উপর একটি মাঝারি ট্রাকে চুরেরা গরু গুলো উঠিয়ে নিয়ে যাচ্ছে।
এসময় আমার চিৎকারে আশপাশের লোকজন আসলেও আর ট্রাক ধরতে না পাড়ায় চুরেরা গরু নিয়ে পালিয়ে যায়। এসময় রাস্তার উপর একটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে।

খামারী জিয়াউর রহমান তার পাঁচটি গরু হারিয়ে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হয়েছে বলেও জানান।

উপজেলার কান্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলম বাবুল বলেন, জিয়াউর রহমান একজন মুন্সি মানুষ অল্প অল্প কিছু টাকা জমিয়ে কয়েকটি গরু দিয়ে ছোট্র একটা খামার করেছিল, যা চুরে নিয়ে গিয়েছে। তার অনেক বড় একটা ক্ষতি হয়েছে তা খুবই দুঃখজনক। আর সামনে ঈদকে সামনে রেখে গরু চুরি বেড়েছে সবাইকে সচেতন হতে হবে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) আলী হোসেন সাংবাদিকদের বলেন, দিঘলকুর্শা (রাজিবপুর) গ্রাম থেকে এক খামারীর পাঁচটি গরু চুরির ঘটনাটি শুনেছি। এই বিষয়ে থানা পুলিশ কাজ করছেন।

হুমায়ুন কবির কেন্দুয়া নেত্রকোনা থেকে।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD