April 28, 2024, 9:38 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খাগড়াছড়িতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন সুসম্পন্ন, ঘোষণা অপেক্ষায় ছাত্রসমাজ কেশবপুরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এক যৌথসভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ গোদাগাড়ীতে বিএনপি নেতার নির্বাচনী ক্যাম্প নির্মাণে বাধা নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা পাইকগাছায় তীব্র তাপপ্রবাহে বেড়েছে শিশু রোগ ; সতর্ক থাকার পরামর্শ বিশেষজ্ঞদের বানারীপাড়ার দুই শহীদ বুদ্ধিজীবী পরিবার সদস্যকে সংবর্ধনা স্বারক সংকলণ ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন সলঙ্গায় বৃষ্টি প্রার্থনায় ইস্তেস্কার নামাজ আদায় চাপারহাটে ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  লালমনিরহাটে ডিবির অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১
চারঘাটে অটো রিক্সার চাপায় এস এস সি পরীক্ষার্থী নিহত

চারঘাটে অটো রিক্সার চাপায় এস এস সি পরীক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক, চারঘাট (রাজশাহী):

চারঘাটে অটো রিক্সার চাপায় এস এস সি পরীক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে চারঘাট আড়ানী রাস্তার মুংলী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত পরীক্ষার্থী চারঘাট উপজেলার অনুপম পুর গ্রামের মিঠন আলীর মেয়ে মাইশা খাতুন (১৮) বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, মাইশা মুংলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, সে এস এস সি পরীক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে মুংলী বাজার শাহমখদু্ৃৃম কোচিং-এ যাওয়ার পথে চারঘাট-আড়ানী রাস্তায় রুস্তম পুর থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী মাইশাকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

দূরঘটনার সাথে সাথে অটো চালক পালিয়ে যায়। স্থানীয়রা দৌড়ে এসে নিহত মাইশাকে অটোরিকশার নিচে থেকে বের করে।

বিষয়টি নিশ্চিত করে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল আলম বলেন, দূর ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌছায়। ঘাটক অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে তবে চালক পলাতক র‍য়েছে।

তিনি আরও বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
এ ব্যাপারে চারঘাট মডেল থানায় সাধারণ একটি ডায়েরি করা হয়েছে।

দূর্ঘটনার সংবাদ পেয়ে চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন ঘটনা স্থলে পৌছে নিহতের পরিবারকে শান্তনা দেন শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মোঃ মোজাম্মেল হক
চারঘাট, রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD