April 27, 2024, 12:22 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে বৈশাখের তাপমাত্রা যেন কোনভাবেই কমছে না। এমন গরম জীবনে দেখি নাই’ নড়াইলে দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান তানোরে ময়নার গণসংযোগে জনতার ঢল বানারীপাড়ায় বসতবাড়ীতে অগ্নিদগ্ধে বৃদ্ধার মৃত্যু পাইকগাছায় গাঁজাসহ মহিলা আটক পাইকগাছায় তীব্র তাপদাহে অতিষ্ঠ পাখির জন্য খোলা পাত্রে পানির ব্যবস্থা আজ পটিয়া বায়তুশ শরফ শাহ্ জব্বারিয়া মাদ্রাসার বার্ষিক সভা ও দস্তারবন্দী ঝালকাঠিতে বাড়ির গেট লাগানোকে কেন্দ্র করে দু’ভাইয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ নোয়াখালীতে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার
গোলাম মোস্তাফার ‘ঐতিহ্যের কথকতা”বইয়ের মোড়ক উন্মোচন

গোলাম মোস্তাফার ‘ঐতিহ্যের কথকতা”বইয়ের মোড়ক উন্মোচন

সুমন খান:

পুরনো দিনের হারিয়ে যাওয়া ঐতিহ্যে নিয়ে গোলাম মোস্তাফার লেখায় ঐতিহ্যের কতকথা বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

গতকাল বিকেল রোববার (১৯ ফেব্রুয়ারি) অমর একুশে বইমেলায় সোহরাওয়ার্দী উদ্যানের মোড়ক উন্মোচন মঞ্চে বিকেল ৪টায় ,প্রধান অতিথি হিসেবে বইটির মোড়ক উন্মোচন করেন বাংলা একাডেমির উপ-পরিচালক তপন বাক্সি এবং বিশেষ অতিথি ছিলেন, একুশে পদক প্রাপ্ত কবি আসলাম সানি।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী,সাংবাদিক ও সাহিত্যক গোলাম কাদের , বাংলাদেশ গণমাধ্যম কর্মী অ্যাসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন মোল্লা, হুমায়ুন রহমান (আপন প্রকাশ ও প্রকাশনা), সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগনেতা মো.শাহ্ আলম,মো. ইমন হোসেন স্টাফ রিপোর্টার দৈনিক আমার সময়, আশ্রয় প্রতিদিন ও দ্যা প্রেস জার্নাল সিনিয়র রিপোর্টার সুমন খান,ও দৈনিক মানবজমিন স্বরূপকাঠি প্রতিনিধি এস এম সায়েম প্রমূখ।

বক্তারা লেখক সম্পর্কে বলেন, লেখার মত আন শুদ্ধ অনেক ভালো তার অনেক আগে থেকেই ভালো লেখে মনে হয়,

কিন্তু প্রকাশের কোনো আগ্রহ তার কখনই ছিল না। জীবনের বেশিরভাগ সময়টা কাটিয়েছেন সাংবাদিকতার মাধ্যমে । তার লেখার মধ্যে সারল্যতার প্রাধান্যটাই বেশি।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে লেখক বলেন,আধুনিকতার ছোয়ায় হাজার বছরের ইতিহাস ঐতিহ্য যাতে হারিয়ে না যায়,তরুন প্রজন্মের কাছে উপস্থাপন করলাম।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD