April 30, 2024, 10:30 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাবুগঞ্জে ন্যায়ের পথে সংগঠনের পক্ষ থেকে দুই হাজারের অধিক পথচারীকে সরবত ও খাবার স্যালাইন বিতারন। কালীগঞ্জে মাদকবিরোধী কর্মশালা অনুষ্ঠিত শিশু বলৎকারের অভিযোগে ভ্যান চালককে পিটিয়ে হত্যা নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ স্বরূপকাঠিতে আগুনে পুড়লো ৮টি দোকান নেছারাবাদে মৃত গরুর মাংস বিক্রি জনমনে ক্ষোভ এলাকাবাসীর ইউএনওর কাছে অভিযোগ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক লালমনিরহাটে ডিবির অভিযানে ফেন্সিডিল উদ্ধার তীব্র তাপদাহে শেরপুরে খাবার পানি ও স্যালাইন বিতরণ করল আলোকিত শেরপুর উজিরপুরে সর্বজনীন পেনশন স্কীম বাস্তবায়নে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত
মানবাধিকার কর্মীসহ ‘সাংবাদিকদের বৃহত্তর ঐক্যই আমাদের লক্ষ্য’-১৬ই ডিসেম্বর উপলক্ষে আলোচনা

মানবাধিকার কর্মীসহ ‘সাংবাদিকদের বৃহত্তর ঐক্যই আমাদের লক্ষ্য’-১৬ই ডিসেম্বর উপলক্ষে আলোচনা

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার জামগড়ায় আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র উদ্যোগে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মানবাধিকার কর্মীসহ “সাংবাদিকদের মান উন্নয়নে করনীয়” আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৫ ডিসেম্বর ২০২২ইং) দুপুরে ঢাকার আশুলিয়ার জামগড়া জালাল প্লাজার (২য় তলায়) ফ্যান্টাসী কর্ণার চাইনিজ এন্ড থাই রেস্টেুরেন্টে এ আলোচনা সভার আয়োজন করেন আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের নেতৃবৃন্দ। প্রথম পর্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজী জমত আলী দেওয়ান ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও আশুলিয়া প্রেসক্লাবের সফল সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী জহিরুল ইসলাম খাঁন (লিটন)।
উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সভাপতি ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় দৈনিক চৌকস পত্রিকার বিশেষ প্রতিনিধি সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ), এ অনুষ্ঠান স ালনা করেন দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার স্টাফ রিপোর্টার রাকিবুল ইসলাম সোহাগ। এর পরে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার আশুলিয়া থানা কমিটির শাখা অফিস উদ্বোধন করেন এই সংস্থার চেয়ারম্যান ও দৈনিক চৌকস পত্রিকার সম্পাদক এস এম নজরুল ইসলাম, এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার কর্মকর্তা আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার অর্থ সচিব ও দৈনিক চৌকস পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক কলিম উদ্দিন।
আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার আশুলিয়া থানা কমিটির সভাপতি ঘোষণা করা হয় সরদার বাচ্চু মিয়াকে, তিনি অফিস উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কহিরুল ইসলাম খাইরুল, যুগ্ন-সাধারণ সম্পাদক নাজমুল হক ইমু, দৈনিক চৌকস পত্রিকার স্টাফ রিপোর্টার আলতাব হোসেন, আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, ক্লাবের সদস্য ও দক্ষিণ অ লের সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক কে এম রিজভী, পলাশ হাওলাদার, সবুজ খান, বাংলার ডাক পত্রিকার প্রতিনিধি সোহেল রানা, দৈনিক দেশেরপত্র পত্রিকার ঢাকা উত্তর প্রতিনিধি দাউদুল ইসলাম নয়ন, ঢাকার ডাক পত্রিকার আশুলিয়া প্রতিনিধি নাজমুল ইসলাম, গ্রামীণ টিভি’র সম্পাদক আতিয়ার ইসলাম, আশুলিয়া প্রেসক্লাবের সদস্য মানুন মোল্লা, মশিউর রহমান, শাকিল শেখ, বিজয় বার্তা পত্রিকার প্রতিনিধি ইমরান খাঁন, রিপন মিয়া, দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার প্রতিনিধি তিশা আক্তার ও বিভিন্ন ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দসহ শতাধিক সাংবাদিক এই সভায় অংশগ্রহাণ করেন।
বিশেষ করে মহান বিজয় দিবস ১৬ই ডিসেম্বর উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ যারা শহীদ হয়েছেন, সেইসকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা এবং দেশের সকল বীর শহীদদের আত্মার মাগফিরাতের জন্য দোয়া করা হয়। অতিথিগণ এ সময় বক্তব্যে বলেন, মানবাধিকার কর্মীসহ “সাংবাদিকদের মান উন্নয়নে করনীয়” আলোচনা সভায় আমরা বলতে চাই “বৃহত্তর ঐক্যই আমাদের লক্ষ্য”। প্রধান অতিথি ও প্রধান আলোচক এবং বিশেষ অতিথিগণ বলেছেন, প্রকৃত সাংবাদিকরা ভালো কাজ করবেন আমরা আপনাদের সাথে আছি, থাকবো। এ সময় নেতৃবৃন্দরা সাংবাদিকদের অধিকার ও দাবি আদায়ের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং দেশবাসী সবাইকে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সবশেষে দুপুরের খাবারের আয়োজন করা হয়, উক্ত আলোচনা সভায় আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র সংশ্লিষ্টরা এই সুন্দর আয়োজনটি করায় সবাইকে ধন্যবাদ জানান নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD