May 4, 2024, 12:33 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভালুকার রাজৈ ইউনিয়নে আইনশৃঙ্খলা উন্নয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত উজিরপুরে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি
টঙ্গীবাড়ীতে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

টঙ্গীবাড়ীতে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

মোঃ‌লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ ঃ

মুন্সীগঞ্জ‌রে টঙ্গীবাড়ী উপ‌জেলার কাঠা‌দিয়া শিমু‌লিয়া ইউ‌নি‌য়নের ২নংওয়া‌র্ডের ২‌কি‌লো‌মিটার রাস্তা কাঠা‌দিয়া শিমু‌লিয়ার ১নং ওয়া‌র্ডের ঢা‌লি বাড়ী থে‌কে কাঠা‌দিয়া শিমু‌লিয়া ইউ‌নিয়‌নের ২ ওয়া‌র্ডের মদবর আলী মৃধা বাড়ী পযর্ন্ত রাস্তা‌টি পাকা করা হয়। কিন্তুু বা‌কি ৫০‌ফিট রাস্তার আবস্হা খুবই বেহাল দশা ।

আজ শ‌নিবার বিকাল ৫ ঘ‌টিকার সময় ২ ওয়া‌র্ডের মদবর আলী মৃধা বাড়ীর সাম‌নের ৫০‌ফিট রাস্তার সাম‌নের অর্ধশত মানুষ মানববন্ধন ক‌রেন ।

এই রাস্তা‌টি প্রতি দিন হাজার মানুষ যাতায়াত ক‌রে থা‌কে । এই ৫০ ফিট রাস্তার এতই নাজুক যে কোন অসুষ্ত রো‌গী কে নি‌য়ে য‌দি টঙ্গীবাড়ী বা মুন্সীগঞ্জ সদর হাসপাতা‌লে যেতে হ‌লে প্রায় এক ঘন্টার রাস্তা গো‌রে তা‌দের কে টঙ্গীবাড়ী ও মুন্সীগঞ্জ সদর হাসপাতা‌লে যে‌তে হয় ।

গ্রামের গুরুত্বপূর্ণ এই রাস্তাটি সংস্কারের দাবিতে রোববার স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রা‌খেন ,কাঠা‌দিয়া শিমু‌লিয়ার ২নংওয়া‌র্ডে সা‌বেক মেম্বার হো‌সেন বেপারী ,মোঃসুমন মিয়া,মোঃখর‌শেদ আলম ফ‌কির ,বিপু মাদবর ,গ্রাম পু‌লিশ মোঃসুজন শেখ ,হা‌মিদা বেগম;,মোঃমন‌ির হো‌সেন বেপারী প্রমূখ ।

বক্তারা ব‌লেন , দীর্ঘদিন ধরে ৫০‌ফিট এই রাস্তা‌ি সংস্কারের অভাবে রাস্তায় সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত। তাই প্রায় ঘটছে দুর্ঘটনা। এলাকার মানুষের চলাচলের একমাত্র মাধ্যম গুরুত্বপূর্ণ রাস্তাটি।

এই রাস্তার দু’পাশে এলাকায় তিন শতাধিক পরিবার বসবাস করছে। এই গ্রামটিতে দীর্ঘ ২ কি‌লো‌মিটার হ‌লেও ৫০‌ফিট রাস্তাটিতে দীঘ‌দিন ধ‌রে উন্নয়নের ছোঁয়া লাগেনি। । মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী জরুরিভাবে রাস্তাটির সংস্কারের দাবি জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD